দালের মেহেন্দির বাড়িতে জমিয়ে খানাপিনা, আমন্ত্রিত Mika Singh ও Kapil Sharma

আর সেই ভিডিয়ো উঠে এসেছে মিকা সিংয়ের ইনস্টাগ্রামে।

Updated By: Aug 4, 2021, 06:03 PM IST
দালের মেহেন্দির বাড়িতে জমিয়ে খানাপিনা, আমন্ত্রিত Mika Singh ও Kapil Sharma

নিজস্ব প্রতিবেদন : জনপ্রিয় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দির (Daler Mehandi) বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ। আমন্ত্রিত আরও এক জনপ্রিয় গায়ক মিকা সিং (Mika Singh) ও কৌতুকশিল্পী কপিল শর্মা (Kapil Sharma)। জমিয়ে চলল খানাপিনা। আর সেই ভিডিয়ো উঠে এসেছে মিকা সিংয়ের ইনস্টাগ্রামে।

মিকা সিংয়ের (Mika Singh) পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, দালের মেহেন্দির বাড়ির বিশাল বড় ডাইনিং টেবিলে থরে থরে সাজানো খাবার। আর সব খাবারই ছিল বাড়িতে বানানো। খাবার টেবিলে একসঙ্গে খেতে বসেছিলেন দালের মেহেন্দি (Daler Mehandi) মিকা সিং (Mika Singh) কপিল শর্মা (Kapil Sharma) ও দালের মেহেন্দির ছেলে গুরদীপ। গল্প আড্ডায় জমে উঠেছিল সন্ধে। ভিডিয়োটি পোস্ট করে মিকা লিখেছেন, ''সুস্বাদু ধরে তৈরি খাবার খেলাম দালের মেহেন্দি, কপিল শর্মা ও গুরদীপের সঙ্গে। এমন সুন্দর খাবারের জন্য বৌদির জন্য।''

আরও পড়ুন-'নাক কাটিয়ে' বাড়ি ফিরলেন সারা, ক্ষমা চাইলেন Saif-Amrita-র কাছে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mika Singh (@mikasingh)

প্রসঙ্গত দালের মেহেন্দি (Mika Singh)  সম্পর্কে মিকা সিংয়ের বড় দাদা। ছয় ভাইয়ের মধ্যে অমৃক ওরফে দালের মেহেন্দিই (Daler Mehandi)  সবথকে বড়। একবার মিকা ও দালের দুজনে মিলে কপিল শর্মার (Kapil Sharma) শোতে এসেছিলেন। কৌতুকশিল্পী কপিল শর্মার সঙ্গেও তাঁদের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.