Kacha Badam Viral Song: আর বাদাম বেচবেন না 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর, হঠাৎ কেন এই সিদ্ধান্ত?

কিছুদিন আগেই কপিরাইট না পাওয়ার অভিযোগ দায়ের করেছিলেন ভুবন 

Updated By: Feb 17, 2022, 07:52 PM IST
Kacha Badam Viral Song: আর বাদাম বেচবেন না 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর, হঠাৎ কেন এই  সিদ্ধান্ত?

নিজস্ব প্রতিবেদন: কাঁচা বাদাম(Kacha Badam) গানের দৌলতে এখন ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar) নাম সকলেই। সোশ্যাল সাইটে (Social Media) চোখ রাখলেই টাইমলাইনে ভেসে ওঠে কাঁচা বাদাম গানের হাজারও রিল ভিডিও(Reel Video)। তুমুল ভাইরাল এই গানে কখনও পা মেলাচ্ছেন বলি-টলি তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষ, ইউটিউবাররা। এমনকি দেশের গণ্ডি পেরিয়ে কাঁচা বাদাম ভাইরাল গান এখন দাপিয়ে বেড়াচ্ছে আফ্রিকা থেকে ইউরোপে। সম্প্রতি ভাইরাল হয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেতা দেবিনার কাঁচা বাদামের ভিডিও। তাঁর গানের এই জনপ্রিয়তা দেখে আপ্লুত ভুবন বাদ্যকর। 

কাঁচা বাদাম গানটি প্রথম রেকর্ড করে প্রকাশ করে গোধূলি বেলা মিউজিক কোম্পানি। বীরভূমেরই সংস্থা এটি। বৃহস্পতিবার তাঁদের সঙ্গেই চুক্তিবদ্ধ হন ভুবন বাদ্যকর। তাঁর সঙ্গে ৩ লক্ষ টাকার চুক্তি হয়েছে বলে জানা যায়। এদিনই তাঁর হাতে তুলে দেওয়া হয় দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। বাকি টাকা আগামী সপ্তাহেই পেয়ে যাবেন তিনি। ভারতের নানা শহর থেকেই গান গাওয়ার ডাক পাচ্ছেন ভুবন। এমনকি দেশের বাইরে থেকেও ডাক আসছে। খুব শীঘ্রই কলকাতার একটি পাঁচতারা হোটেলেও গান গাওয়ার ডাক পেয়েছেন ভুবন। ভুবনের কথা অনুযায়ী এবার বাদাম বিক্রি ছেড়ে গানকেই তাঁর পেশা হিসাবে বেছে নিতে চান। 

আরও পডুন: Dev-Prosenjit Chatterjee: হাত জোড় করে কলকাতাবাসীর কাছে অনুরোধ দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের

প্রসঙ্গত,  কিছুদিন আগেই তিনি পুলিসের দ্বারস্থ হয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল, তাঁর তৈরি গান গেয়ে অনলাইনে লক্ষ লক্ষ টাকা আয় করছেন ইউটিউবাররা (Youtuber)। কিন্তু সেই গানের কপিরাইটের কোনও টাকা তিনি পাচ্ছেন না। ভুবনবাবুর দাবি ছিল, তাঁর এই গান ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব মাধ্যমে এই গান গেয়ে প্রচুর মানুষ টাকা রোজগার করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। ভুবনবাবু জানান, তাঁর গান ভাইরাল হওয়ায় প্রচুর মানুষ প্রত্যেকদিন তাঁর বাড়িতে ভিড় করছেন। সকলে তাঁর গানের ভিডিও রেকর্ডিং করছেন। আজ সেগুলি সোশ্যাল মাধ্যমে দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এই গানের কপিরাইট হওয়া উচিত তাঁর নামে। তাই তাঁর দাবি, পুলিস প্রশাসন ঘটনার তদন্ত করুক এবং তাঁর প্রাপ্য টাকাটুকু তাঁকে পেতে সাহায্য করুক।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.