ফের বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো?

সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকেই সময়টা এক্কেবারই ভালো যাচ্ছে না কৌতুকশিল্পী কপিল শর্মার। 'কমেডি নাইটস উইথ কপিল'  এবং 'কপিল শর্মা শো' বন্ধ হয়ে যাওয়ার পর এবার কপিলের তৃতীয় শো 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা'ও কি এবার বন্ধের মুখে? এমনটাই প্রশ্ন উঠেছে।

Updated By: Apr 3, 2018, 05:11 PM IST
ফের বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো?

নিজস্ব প্রতিবেদন: সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকেই সময়টা এক্কেবারই ভালো যাচ্ছে না কৌতুকশিল্পী কপিল শর্মার। 'কমেডি নাইটস উইথ কপিল'  এবং 'কপিল শর্মা শো' বন্ধ হয়ে যাওয়ার পর এবার কপিলের তৃতীয় শো 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা'ও কি এবার বন্ধের মুখে? এমনটাই প্রশ্ন উঠেছে।

গত ২৫ মার্চ থেকে শুরু হয়েছে কপিলের এই নতুন শো 'FTWKS'।  তবে এই শোতে কপিল থাকলেও সুনীল কিন্তু নেই। সূত্রের খবর, এই শো দিয়ে দর্শকদের কাছে স্বমহিমায় কামব্যাক করতে চাইছিলেন কপিল। তবে এই শো নিয়েও দর্শকদের কাছ থেকে নাকি সদার্থক কোনও প্রতিক্রিয়া মিলছে না। আর তাতেই মনোক্ষুন্ন কপিল।  

ইন্ডিয়া ডট কম সূত্রে খবর, এই কৌতুক অনুষ্ঠানটি সবেমাত্র শুরু হয়েছে। তারই মধ্যে নাকি প্রায় ৬ বার শ্যুটিং বাতিল করেছেন কপিল। এই শোয়ে কপিল ছাড়াও রয়েছেন কৌতুকশিল্পী চন্দন প্রভাকর, কিকু শারদা ও অভিনেত্রী নেহা পেন্ডসে। সকলের মিলিত প্রচেষ্টা সত্ত্বেও দর্শকদের ভালোবাসা পেতে ব্যর্থ কপিলের এই নতুন শো। যদিও শো বন্ধ হয়ে যাওয়ার বিষয়টি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন কপিল শর্মা সহ শোয়ের অন্যান্য নির্মাতারা।

প্রসঙ্গত, কিছুদিন আগেও  'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা' নামে এই নতুন শো নিয়েও ফের সুনীল গ্রোভারের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন কপিল। এই শোয়ের জন্য তাঁকে ডাকা হয়নি বলে টুইট করেছিলেন সুনীল গ্রোভার। তবে তাঁর সে দাবি মিথ্যা বলে দাবি করেছেন কপিল। আর তা নিয়েই সোশ্যাল সাইট সরগরম হয় দুজনের বাকযুদ্ধে।