ফের কাছাকাছি আসছেন কাজল-করণ, কী বলছেন অজয়?

Updated By: Aug 25, 2017, 05:04 PM IST
ফের কাছাকাছি আসছেন কাজল-করণ, কী বলছেন অজয়?

বলিউডে সম্পর্ক বিষয়টাই বড় জটিল।  কখন ‌যে কে কার বন্ধু, কেই বা কার শত্রু এ বোঝা বড় দায়! এই ‌যেমন কাজল ও করণ জোহরের কথাই ধরা ‌যাক। দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্ব তাঁদের। অথচ বেশ কয়েক মাস হল তাঁদের সম্পর্ক প্রায় তলানিতে এসে দাঁড়ায়। তাঁদের কেউ কারোর মুখ দেখবেন না এমনটাই হয়েছিল। হয়েছে না বলে হয়েছিলই বলছি, কারণ এবিষয়টাতেও সম্প্রতি পরিবর্তন দেখা দিচ্ছে।  মানে, কাজল-করণ নাকি ফের কাছাকাছি ফিরছেন,সম্প্রতি এমনটাই গুঞ্জন শোনা ‌যাচ্ছে বলিউডে। তবে কাজল-করণের ফের কাজাকাজি আসা নিয়ে কী বলছেন কাজলের হাবি অজয়?

তাহলে একটু খোলসা করেই বলা ‌যাক।  

ঝামেলার সূত্রপাত করণ জোহরের ফিল্ম '‍অ্যায় দিল হ্যায় মুশকিল'‍ সিনেমা মুক্তির সময়। কারণ, সেসময়ই মুক্তি পায় অজয় দেবগণে '‍শিবায়'‍ ফিল্মটি। সেসময় শোনা গিয়েছিল করণ নাকি নিজের ফিল্মের প্রচারের জন্য '‍খারাপ'‍ পন্থা অবলম্বন করেছিলেন।  এমনকি এও নাকি শোনা গিয়েছিল করণ নাকি টাকা দিয়ে নিজের সিনেমা '‍অ্যায় দিল হ্যায় মুশকিল'‍ এর পক্ষে ও অজয় দেবগণের ফিল্ম '‍শিবায়'‍ এর বিপক্ষে প্রচার করাচ্ছেন। আর এই নিয়েই ঝামেলা লাগে দুই পক্ষের। 

এই ঘটনাই  নাকি শেষ করে দিয়েছিল দীর্ঘ ২৫ বছরের কাজল-করণ বন্ধুত্ব। এমনকি নিজের আত্মজীবনী '‍অ্যান আনসুইটেবেল বয়'‍ এ একসময়কার 'প্রিয় বন্ধু'‍ কাজলকে কটাক্ষ করতেও ছাড়েননি করণ। 

করণ সেখানে স্পষ্ট লেখেন, '‍কাজলের সঙ্গে আমার আর কোনও সম্পর্ক নেই। আমাদের মধ্যে এমন কিছু ঘটেছে ‌যা আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। এবিষয়ে আমি কোনও কথাই বলতে চাই না। তবে ‌যা ঘটেছে, সেটা আমার বা ওর কারোর জন্যই ঠিক হয়নি। প্রায় আড়াই দশক পর আমরা সামনাসামনি হলে শুধুমাত্র '‍হ্যালো'‍ বলেই পাশ কাটিয়ে চলে ‌যাই।'‍

আবার এও শোনা ‌যায় ফিল্ম '‍অ্যায় দিল হ্যায় মুশকিল'‍'‍শিবায়'‍ মুক্তির সময় এও শোনা ‌যায় অজয় নাকি করণকে ফোন করে হুমকি দিয়েছেন। খুব খারাপ ভাবে কথা বলেছেন, অজয় বক্তব্য ছিল করণ তাঁর ফিল্ম '‍শিবায়'‍ নিয়ে ‌যা খুশি তাই বলতে পারেন, কিন্তু তাঁর স্ত্রী বা পরিবার সম্পর্কে কিছু বললে তিনি মেনে নেবেন না।

আরও পড়ুন- শাহরুখ পত্নীর কাছে বিশেষ অনুরোধ বনশালীর, সেটা কি জানেন?

‌যাই হোক এসব এখন অতীত। ফের শোনা ‌যাচ্ছে কাজল-করণ নাকি ফের কাছাকাছি আসছেন। সোশ্যাল সাইটে নাকি দুই '‍পুরনো বন্ধু'‍ ফের একে অপরকে ফলো করছেন। আর এতেই জল্পনা তুঙ্গে।  ফের মিটছে দুই বন্ধুর দূরত্ব। তবে সম্প্রতি তাঁর আপকামিং ফিল্ম '‍বাদশাহো'‍-র প্রচারে এলে এবিষয়ে অজয় দেবগণকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তাতে বিষয়টি কা‌র্যত এড়িয়েই ‌যান অজয়। স্পষ্ট জানান, '‍এটা খুব ব্যক্তিগত বিষয়, আর আমি ব্যক্তিগত বিষয় নিয়ে কখনও  কথা বলতে চাই না।'‍

তবে ব্যক্তিগত বিষয় বলে অজয় কাজল-করণের দূরত্ব দূর হওয়ার বিষয়টি এড়িয়ে গেলেও বলিউডে কিন্তু জোর গুঞ্জন ফের কাছাকাছি আসছে ২৫ বছরের পুরনো বন্ধুত্ব। 

আরও পড়ুন-পড়তে বসে নাজেহাল, ভাইরাল এই শিশুটির আসল পরিচয় জানেন?

.