সুশান্তের মৃত্যুতে লাগাতার আক্রমণ, Instagram-এ প্রাইভেট অ্যাকাউন্ট খুললেন করণ!

 বিষয়টি খতিয়ে দেখতেই জানা যায় করণ নিজের প্রাইভেট একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 16, 2020, 04:03 PM IST
সুশান্তের মৃত্যুতে লাগাতার আক্রমণ, Instagram-এ প্রাইভেট অ্যাকাউন্ট খুললেন করণ!

নিজস্ব প্রতিবেদন :  সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখে পড়েছেন করণ জোহর।  এই আক্রমণের মুখে বহুদিন হল করণকে আর সোশ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যায়নি। শেষবার সুশান্তের মৃত্যুর পরই তাঁর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন করণ। তারপর থেকেই তিনি বেপাত্তা। বিষয়টি খতিয়ে দেখতেই জানা যায় করণ নিজের প্রাইভেট একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন।

খোঁজ নিয়ে দেখা যায়, করণ জোহরের এই নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটির নাম 'করণঅ্যাফেয়ার্স'। যেখানে গুটিকতক তাঁর বি-টাউনের বন্ধুবান্ধবই তাঁকে ফলো পারছেন। নতুন অ্যাকাউন্টে করণকে ফলো করছেন গৌরী খান, শ্বেতা বচ্চন নন্দা, অন্যন্যা পান্ডে, সুহানা খান, মাহিপ কাপুর সহ আরও কিছু লোকজন। যদিও আবার ইনস্টাগ্রামের এই প্রাইভেট অ্যাকাউন্টটিও এখন খুঁজে পাচ্ছেন না নেটিজেনরা। প্রশ্ন উঠছে তাহলে কি করণ আবারও তাঁর নতুন অ্যাকাউন্টটিও ডিঅ্যাক্টিভ করে দিলেন? নাকি সেটি কথা জানাজানি হওয়ার কারণে নাম বদলে দিয়েছেন? তা অবশ্য স্পষ্ট নয়।

আরও পড়ুন-রেস্তোরাঁর ঢঙে বাড়িতেই 'ক্যান্ডেল লাইট ডিনার' রাজ-শুভশ্রীর

আরও পড়ুন-দত্তক নেওয়ার পর নিশাকে বাড়িতে এনেছিলেন এই দিনেই, বিশেষ দিনটি সেলিব্রেট করলেন সানি লিওন

তাঁর বিরুদ্ধে ওঠা স্বজনপোষণের অভিযোগের পর থেকে টুইটারেও গুটিকতক লোককেই ফলো করছেন করণ জোহর। যাঁদের মধ্যে রয়েছেন মাত্র ৪ বলি তারকা। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান সহ আরও অনেককেই আনফলো করে দিয়েছেন করণ। কিছুদিন আগেই করণের এক বন্ধু জানিয়েছিলেন, করণ সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখ অবসাদে ভুগছেন। আর তার ঠিক পরপরই নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন করণ। বিষয়টি প্রকাশ্যে আসতেই আবারও আক্রমণের মুখ পড়েন তিনি। করণ 'নাটক' করছেন বলে কটাক্ষ করেন নেটিজেনরা।