Shah Rukh Khan: বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় শাহরুখের! নেটদুনিয়ায় হতবাক Karan, Ranveer

রণবীর লিখেছেন 'শাহরুখও ভয় পায়?' 

Updated By: Sep 11, 2021, 03:12 PM IST
Shah Rukh Khan: বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় শাহরুখের! নেটদুনিয়ায় হতবাক Karan, Ranveer

নিজস্ব প্রতিবেদন: কি এমন হল যে সিনে দুনিয়া থেকে হারিয়ে যাওয়ার ভয় শাহরুখের (Shah Rukh Khan) চোখেমুখে? প্রশ্নের উত্তর খুঁজতে উত্তাল নেটদুনিয়া। করণ জোহার (Karan Johar) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,'আমি কখনও ভাবতে পারিনি আমায় এইদিন দেখতে হবে যে বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।' করণের এই পোস্টই ভাইরাল নেটদুনিয়ায়। একঘন্টায় এই ভিডিয়ো দেখে ফেলেছেন তিন লক্ষের বেশি দর্শক। শুধু করণই নন শাহরুখের ভিডিয়ো পোস্ট করেছেন রণবীর সিংও (Ranveer Singh)। তিনিও লিখেছেন 'শাহরুখও ভয় পায়?' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

আরও পড়ুন: Raima Sen: সাবেকি হোক বা পার্টি লুক, বিয়ের সাজে হাস্যে লাস্যে নজরকাড়া রাইমা

 

এই সবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন প্রোমো থেকে। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ির সামনে তাঁর অগণিত ভক্তের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এই উন্মাদনা? তখন এক ব্যক্তি বলেন যে এই পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। চিন্তিত শাহরুখের প্রশ্ন কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তাঁর উত্তরে ঐ ব্যক্তি জানান, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও অবধি তাঁর কোনও ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে। এই বিজ্ঞাপনের ভিডিয়ো নিয়েই সোশ্যাল মিডিয়ায় মশকরা করেছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু করণ জোহার। অন্যদিকে শাহরুখের রসবোধে মজেছেন রণবীর সিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.