Bigg Boss OTT-র জন্য রণবীর-করিনা সেরা জুটি, মত করণের

  Bigg Boss 15-এর টেলিভিশন শোয়ের পাশাপাশি আসছে Bigg Boss OTT। 

Updated By: Aug 1, 2021, 02:39 PM IST
Bigg Boss OTT-র জন্য রণবীর-করিনা সেরা জুটি, মত করণের

নিজস্ব প্রতিবেদন: Bigg Boss নির্মাতারা চিরকালই এই রিয়্যালিটি শোকে সবথেকে জনপ্রিয় প্রমাণ করার চেষ্টায় করছেন। প্রতিটা সিজন ভিন্ন ধরণের করার মরিয়া প্রয়াস করে থাকেন তাঁরা। তাই এ বছরেও তার অন্যথা হয়নি।  Bigg Boss 15-এর টেলিভিশন শোয়ের পাশাপাশি আসছে Bigg Boss OTT। 

Voot Select-এ ছয় মাস আগে থেকে স্ট্রিমিং হবে এই শো, সঞ্চালনায় করণ জোহর। কিন্তু যদি করণের কোনও তারকা বন্ধুদের এই শো করতে বলা হত, তাহলে কাকে বাছতেন প্রযোজক?  চটজলদি উত্তর দিলেন করণ। 

নিজের দৃষ্টিভঙ্গি শেয়ার করে  KJo বললেন, ''যদি কোনও দুজন এই শোকে শীর্ষে নিয়ে যেতে পারে তাহলে তাঁরা হলেন রণবীর ও বেবো। ওদের একসঙ্গে দেখা ভীষণ মজার অভিজ্ঞতা।''

আরও পড়ুন, ভেড়ার 'মুখোশ'-র আড়ালে রহস্যময় ব্যক্তি কে? রহস্যের সন্ধানে ক্রিমিনোলজিস্ট Anirban

তিনি আরও বলেন, ''প্রতিটি প্রতিযোগীর সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি। তাদের সঙ্গে সারাজীবনের কোনও স্মৃতি তৈরি হলে তো কথাই নেই। বিশ্বাস করবেন কিনা জানা নেই! তবে Bigg Boss OTT-র এই সিজন আকর্ষণীয় হতে চলেছে।''

জুলাই মাসের শুরুতেই শোয়ের নির্মাতারা ঘোষণা করেন আগে অনলাইন প্ল্যাটফর্মে, তার পর টিভিতে দেখা যাবে এই শো। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে টিভিতে এই শোয়ের সঞ্চালনা করছেন সলমান খান। দিন কয়েক আগেই  Bigg Boss OTT-র প্রোমো রিলিজ করেন তিনি। অনলাইন প্ল্যাটফর্মে কয়েকটি এপিসোডের সঞ্চালনায় দেখা যাবে করণকে।

টিভিতে সম্প্রচারের আগেই আগামী ৮ আগস্ট এক বিখ্যাত অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে Bigg Boss OTT। দর্শকদের জন্য স্পেশাল কী রয়েছে ভার্চুয়াল শোয়ে? তারও খানিক আভাস পাওয়া গেল করণের  কথায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)