ভেড়ার 'মুখোশ'-র আড়ালে রহস্যময় ব্যক্তি কে? রহস্যের সন্ধানে ক্রিমিনোলজিস্ট Anirban

মুখোশের আড়ালে ওই ব্যক্তিটি আসলে কে? তা খুঁজে বের করতে হন্য়ে হয়ে ছুটে বেড়াচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 01:45 PM IST
ভেড়ার 'মুখোশ'-র আড়ালে রহস্যময় ব্যক্তি কে? রহস্যের সন্ধানে ক্রিমিনোলজিস্ট Anirban

নিজস্ব প্রতিবেদন : রহস্য ক্রমাগত জটিল হচ্ছে। আর সেই রহস্য সবাধানে নাজেহাল পুলিস। ভেড়ার মুখোশ পরে খুন। মুখোশের আড়ালে ওই ব্যক্তিটি আসলে কে? তা খুঁজে বের করতে হন্যে হয়ে ছুটে বেড়াচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এখানে তিনি একজন কনসাল্টিং ক্রিমিনোলজিস্ট। এমনই একটি গল্প নিয়ে রবিবার মুক্তি পেয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবি 'মুখোশ'-র ট্রেলার।

গোটা ট্রেলারে খুনের ঘটনা ঘিরে যেন এক অদ্ভুত ধোঁয়াশা, আর অন্ধকার। আর এই অন্ধকারের পিছনে রয়েছে গভীর সত্য। ট্রেলারে এক ব্যক্তি অনির্বাণকে (Anirban Bhattacharya) জানালেন 'আমাদের দেশে গরিব হওয়াটাই সবচেয়ে বড় অন্যায়'। আবার একটি রহস্যময় ক্রসের অর্থ এক চার্চের ফাদারকে জিজ্ঞাসা করলে তিনি অনির্বাণকে জানান, এর অর্থ 'Loss & Pain'। প্রশ্ন জাগে তবে কি কোনও পুরনো ঘটনাই খুনির খুনের আসল কারণ! এসব প্রশ্নের উত্তর 'মুখোশ' (Mukhosh) মুক্তির পরই মিলবে। ট্রেলারেই জানানো হয়েছে এই অগস্টে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে বিরসা দাশগুপ্তের এই সাইকোলজিক্যাল থ্রিলার।

আরও পড়ুন-'বেশি ভালোবাসলে বেশি কষ্ট পেতে হয়', Indraneil-র উদ্দেশ্যে লিখলেন Barkha!

পরিচালক বিরসা দাশগুপ্তের এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন ও পায়েল দে-কে। রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। ট্রেলারে হ্য়ালুসিনেটেড গলায় অনির্বাণ চক্রবর্তীকে বলতে শোনা যায়, ''আমরা ওকে ফলো করছি না, ওই আমাদের ফলে করাচ্ছে''। তাঁর সেই ডায়ালগও যেন একটা রহস্যের গন্ধ রয়েছে। 

প্রসঙ্গত, বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবির নাম প্রথমে 'সাইকো' রাখা হয়েছিল। সেই মত ছবির পোস্টারও সামনে আসে। তবে পরে নাম বদলে 'মুখোশ' রাখা হয়। এর আগে ছবির পোস্টার শেয়ার করে পরিচালক বিরসা দাশগুপ্ত লিখেছেন, ''প্রত্যেক মুখোশের আড়ালে একটা মুখ থাকে, আর মুখের আড়াল আলাদা গল্প।''  বেশ বোঝা যাচ্ছে এখানে সাইকোলজিক্যাল থ্রিলারের আড়ালে একটা রহস্যের গল্প উঠে আসবে। তবে সেই রহস্য জানতে ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)