বলিউডের কিং-কেই বিয়ে করতে চান পরিচালক করণ!

এমনিতেই পরিচালক করণ জোহরকে নিয়ে সমকাম সম্পর্কিত আলোচনা কম হয় না, এবার নিজেই যেন বিতর্কের আগুনে ঘি ঢাললেন! বন্ধু শাহরুখ খানকে বিয়ে করার কথা বলে ফের শিরোনাম তৈরি করলেন বলিউডের বিগ ফ্যাট পরিচালক করণ জোহর। কয়েকদিন আগেই সিঙ্গল ফাদার হয়ে গোটা ভারতীয় গণমাধ্যামের লাইম লাইটে এসেছিলেন করণ। সেই আলোড়নের আভা কমতে না কমতেই মুম্বইয়ের অনুষ্ঠানে শাহরুখ খানকে বিয়ে করার কথা বলে 'আলোক বিস্ফোরণ' করলেন বলিউডের এই খ্যাতনামা পরিচালক। 

Updated By: Mar 21, 2017, 06:53 PM IST
বলিউডের কিং-কেই বিয়ে করতে চান পরিচালক করণ!

ওয়েব ডেস্ক: এমনিতেই পরিচালক করণ জোহরকে নিয়ে সমকাম সম্পর্কিত আলোচনা কম হয় না, এবার নিজেই যেন বিতর্কের আগুনে ঘি ঢাললেন! বন্ধু শাহরুখ খানকে বিয়ে করার কথা বলে ফের শিরোনাম তৈরি করলেন বলিউডের বিগ ফ্যাট পরিচালক করণ জোহর। কয়েকদিন আগেই সিঙ্গল ফাদার হয়ে গোটা ভারতীয় গণমাধ্যামের লাইম লাইটে এসেছিলেন করণ। সেই আলোড়নের আভা কমতে না কমতেই মুম্বইয়ের অনুষ্ঠানে শাহরুখ খানকে বিয়ে করার কথা বলে 'আলোক বিস্ফোরণ' করলেন বলিউডের এই খ্যাতনামা পরিচালক। 

'বলিউডের কিং' শাহরুখ খান, বচ্চন পরিবারের পুত্রবধূ তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চন এবং বলিউডের উঠতি তারকা সিদ্ধার্থ মালহোত্রা, এই তিনের মধ্যে কাকে বিয়ে করবেন? এই প্রশ্নের উত্তরে পরিচালক করণের উত্তর, "আমি শাহরুখ খানকে বিয়ে করব। কারণ ওর বাংলোটা আমার ভীষণ পছন্দের"।

.