শ্রীদেবী কন্যার সঙ্গে শাহিদের ভাই, প্রকাশ্যে এল সেই ছবি, দেখুন

মেয়ের বলিউডে ডেবিউতে কেন দেরী হচ্ছে? সম্প্রতি এই বিষয়টি নিয়ে করণ জহরের উপর বেশ চটে গিয়েছিলেন শ্রীদেবী। ধর্মা প্রোডাকশনের হয়েই যখন জাহ্নবীর বলিউডে পা দেওয়ার কথা, তখন কেন তাতে অহেতুক দেরী করছেন পরিচালক করণ? এমন প্রশ্নও শোনা যায় শ্রীদেবীর গলায়। ওই সময় চুপই ছিলেন করণ। আর এবার ‘ধড়ক’-এর প্রথম পোস্টার প্রকাশ্যে এনে শ্রীদেবীর সেই প্রশ্নের উত্তরই বোধ হয় দিলেন করণ।

Updated By: Nov 15, 2017, 06:49 PM IST
শ্রীদেবী কন্যার সঙ্গে শাহিদের ভাই, প্রকাশ্যে এল সেই ছবি, দেখুন

নিজস্ব প্রতিবেদন : মেয়ের বলিউডে ডেবিউতে কেন দেরী হচ্ছে? সম্প্রতি এই বিষয়টি নিয়ে করণ জহরের উপর বেশ চটে গিয়েছিলেন শ্রীদেবী। ধর্মা প্রোডাকশনের হয়েই যখন জাহ্নবীর বলিউডে পা দেওয়ার কথা, তখন কেন তাতে অহেতুক দেরী করছেন পরিচালক করণ? এমন প্রশ্নও শোনা যায় শ্রীদেবীর গলায়। ওই সময় চুপই ছিলেন করণ। আর এবার ‘ধড়ক’-এর প্রথম পোস্টার প্রকাশ্যে এনে শ্রীদেবীর সেই প্রশ্নের উত্তরই বোধ হয় দিলেন করণ।

আরও পড়ুন : আবার মা হচ্ছেন শিল্পা? স্বামী রাজ নন, অনুরাগ জানেন সেই কথা?

শাহিদ কাপুরের ভাই ঈশান খাটটার এবং জাহ্নবী কাপুরকে নিয়ে সিনেমা করছেন করণ। যার নাম দেওয়া হয়েছে ‘ধড়ক’। আর এবার সেই সিনেমার প্রথম পোস্টার সামনে এনে রীতিমত সবাইকে চমকে দিয়েছেন করণ। শোনা যাচ্ছে, ২০১৮ সালের জুলাই মাসে মুক্তি পেতে পারে শ্রীকন্যা জাহ্নবীর ওই সিনেমা। মারাঠি সিনেমা ‘শরিয়ত’-এর রিমেক হিসেবেই ওই সিনেমা তৈরি করা হচ্ছে বলে খবর।

দেখুন সেই পোস্টার..

এদিকে সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খানকেই ধর্মা থেকে লঞ্চ করানোর প্রস্তাব দিয়েছিলেন করণ। কিন্তু, করিনা কাপুর খানের সঙ্গে করণ জহরের বন্ধুত্ব থাকায়, সারাকে করণের হাত ধরে ডেবিউ করানোর পরিকল্পনা বাতিল করে অমৃতা। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনের আনাচে কানাচে।

.