Karan Johar: করোনা আক্রান্ত ৫০-৫৫ জন অতিথি, 'সুপারস্প্রেডার' করণ জোহরের জন্মদিনের পার্টি!

করিনা কাপুর খান, ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, শাহরুখ খান, আমির খান, রণবীর সিং, রণবীর কাপুর, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, রানি মুখোপাধ্যায়, কাজল-কে ছিল না সেই পার্টিতে। 

Updated By: Jun 5, 2022, 06:22 PM IST
Karan Johar: করোনা আক্রান্ত ৫০-৫৫ জন অতিথি, 'সুপারস্প্রেডার' করণ জোহরের জন্মদিনের পার্টি!

নিজস্ব প্রতিবেদন: গত ২৫ মে ধুমধাম করে নিজের ৫০তম জন্মদিন পালন করেছেন করণ জোহর (Karan Johar)। তাঁর সেই জন্মদিনের পার্টিই কাল হল! সূত্রের খবর, ওই পার্টিতে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন অতিথি করোনা (Corona) আক্রান্ত হয়েছেন।

মুম্বইয়ে যশরাজ ফিল্মসের স্টুডিওতে আয়োজিত হয়েছিল করণের ৫০তম জন্মদিনের অনুষ্ঠান। যেখানে উপস্থিত হয়েছিল প্রায় গোটা বলিউড। করিনা কাপুর খান, ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, শাহরুখ খান, আমির খান, রণবীর সিং, রণবীর কাপুর, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, রানি মুখোপাধ্যায়, কাজল-কে ছিল না সেই পার্টিতে। জানা গিয়েছে, পার্টির দশ দিন পর থেকেই প্রভাব পড়তে শুরু করেছে। একে একে করোনা আক্রান্ত হতে শুরু করেছেন ওই পার্টিতে উপস্থিত অতিথিরা। কার্যত সুপারস্প্রেডারে পরিণত হয়েছে সেই পার্টি।

সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়েছেন কার্তিক আরিয়ান। তিনি করণ জোহরের পার্টিতে যাননি। তবে তিনি একটি ছবির প্রচার করছেন যে নায়িকার সঙ্গে, তিনি ওই পার্টিতে উপস্থিত ছিলেন। এছাড়া করোনা আক্রান্ত হয়েছেন আদিত্য রায় কাপুরও। রবিবারই শোনা যায়, কোভিড আক্রমণ করেছে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং ক্যাটরিন কাইফকেও (Katrina Kaif)। যদিও শাহরুখ বা ক্যাটরিনার তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে দু'জনের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বর্তমানে তাঁরা আইসোলেশনে রয়েছেন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.