Ranbir Kapoor বাদ, এবার Ranveer Singh-এর সঙ্গে প্রেম করছেন আলিয়া?

রণবীর সিং-আলিয়া ভাটের প্রেমে ঘটকালি করছেন করণ জোহর...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 31, 2021, 02:54 PM IST
Ranbir Kapoor বাদ, এবার Ranveer Singh-এর সঙ্গে প্রেম করছেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন :  রণবীর কাপুর নয়, এবার রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করবেন আলিয়া ভাট! আর এক্ষেত্রেও ঘটকালি করছেন বলিউডের 'লাভ গুরু' করণ জোহর। তবে এবার করণ একা নন, তাঁর সঙ্গে যোগ দিচ্ছেন সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। কি ঠিক বুঝে উঠতে পারলেন না তো? ভাবছেন, এসব আবার কী হচ্ছে! 

তবে এমনটাই ঘটতে চলেছে। দীপিকার স্বামী রণবীরের সঙ্গে আলিয়ার রোম্যান্সের পরিকল্পনাটাও করণের। তবে চমকে যাওয়ার কিছু নেই। এই সবটাই হবে ফিল্মি দুনিয়ায়, বাস্তবে আলিয়া-রণবীর কাপুর এবং রণবীর সিং- দীপিকার জুটি একে অপরের সঙ্গে হাসিখুশি জীবন কাটাচ্ছেন। করণ জোহরের আগামী ছবির জন্য জুটি বাঁধছেন রণবীর সিং-আলিয়া ভাট। সেসব না হয় হল, কিন্তু এখানে সইফ পুত্র ইব্রাহিম কী করছেন? 

আরও পড়ুন-হাঁটতে শিখছে ছোট্ট যুবান, দূর থেকে ছেলেকে মিস করছেন Raj

আরও পড়ুন-দুমড়ে-মুছড়ে গিয়েছে গাড়ি, ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় গায়কের

জানা যাচ্ছে, ইব্রাহিম এখানে থাকছেন, করণ জোহরের সহ পরিচালকের ভূমিকায়। অভিনয় নয়, ছবি পরিচালনার হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন ইব্রাহিম। করণের হাত ধরেই ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন সইফ পুত্র। তবে এবিষয়ে করণ ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে জানিয়েছেন, ''এখনই ইব্রাহিম আলি খানকে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই। তাছাড়া সইফ পুত্র আপাতত পড়াশোনাও করছেন। ইব্রাহিম পরে অভিনয় দুনিয়াতেই পা রাখবেন, আপাতত সিনেমার বিষয়ে ও শিখতে চায়। আর সেকারণেই করণ তাঁর নিজের ছবিতে সহ পরিচালক হিসাবে ইব্রাহিমকে কাজ করার সুযোগ দিয়েছেন।''

সবকিছু ঠিক থাকলে আগামী জুন-জুলাই থেকেই শুরু হবে করণ জোহরের এই ছবির শ্যুটিং। এটি একটি রোম্যান্টিক কমেডি। যার শ্যুটিং দেশের বিভিন্ন প্রান্তে চলবে।

আরও পড়ুন-পুলে নেমে বোন Inaya-র সঙ্গে জমিয়ে হোলি খেলল Taimur

.