মাদক মামলায় গ্রেফতারির পর ভারতীকে নিয়ে তৈরি মিম, ক্ষেপে উঠলেন অভিনেতা

মাদক মামলায় জামিন পাওয়ার পর সোমবার বিকেলে জেল থেকে বেরিয়ে আসতে দেখা যায় জনপ্রিয় কৌতুক শিল্পী ভারতী সিংকে

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 24, 2020, 03:15 PM IST
মাদক মামলায় গ্রেফতারির পর ভারতীকে নিয়ে তৈরি মিম, ক্ষেপে উঠলেন অভিনেতা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় সোমবার জামিন পান ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। মাদক মামলায় জামিন পাওয়ার পর সোমবার বিকেলে জেল থেকে বেরিয়ে আসতে দেখা যায় জনপ্রিয় কৌতুক শিল্পী ভারতী সিংকে। ভারতীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ফের ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : শেষরক্ষা হল না, চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা আশিস রায়

মাদক মামলায় ভারতী সিংয়ের গ্রেফতারির পর থেকেই ফের টেলি টাউন জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। যা নিয়ে সামাজিক মাধ্যমে একের পর এক মিম চোখে পড়তে শুরু করে। ভারতী সিংকে নিয়ে মিম তৈরি হতেই ক্ষোভে ফেটে পড়েন অভিতো করণবীর ভোরা।

আরও পড়ুন : নাম পালটে ফেললেন সানা খান, বিয়ের পর প্রকাশ্যে অভিনেত্রীর ছবি

তিনি বলেন, এনসিবিকে নিজের মতো করে কাজ করতে দিন। কারও মেধা নিয়ে এভাবে কথা বলা উচিত নয়। কঠোর পরিশ্রম এবং ঈশ্বরের কৃপাতেই তাঁরা এই জায়গায় এসে পৌঁছেছেন বলেও জনৈক ব্যক্তিকে আক্রমণ করেন করণবীর।

দেখুন...

 

সম্প্রতি ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়ার মুম্বইয়ের বাড়িতে তল্লাসি শুরু করে এনসিবি। সেখান থেকে গাঁজা উদ্ধারের পর ভারতী এবং হর্ষকে জিজ্ঞাসাবাদ শুরু করেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের পরই ভারতী সিং এবং তাঁর স্বামীকে গ্রেফতার করা হয়। ভারতী এবং হর্ষের গ্রেফতারির পর তাঁদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। সোমবার জামিনের আবেদন করলে, আপাতত স্বস্তি মেলে টেলি টাউনের তারকা দম্পতির। মুম্বইয়ের এনডিপিএস আদালত জামিন মঞ্জুর করে হর্ষ, ভারতীর।

.