'দিল তো পাগল হ্যায়'-এর গানে জমিয়ে নাচলেন করিনা-করিশ্মা

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে পিসতুতো ভাই আরমান জৈন (রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে) রিসেপশনের 'কাপুর সিস্টার্স'-দের এই নাচের ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 8, 2020, 01:58 PM IST
'দিল তো পাগল হ্যায়'-এর গানে জমিয়ে নাচলেন করিনা-করিশ্মা

নিজস্ব প্রতিবেদন: মঞ্চে চলছে 'দিলতো পাগল হ্যায়' (Dil to Pagan Hain) ছবির 'মুঝকো হুই না খবর' গান। আর সেই গানের সঙ্গে জমিয়ে নাচছেন করিশ্মা কাপুর। পরে 'বীর দি ওয়েডিং'-এর জনপ্রিয় 'তারিফে' গানে কোমর দোলালেন বোন করিনা কাপুর খান। সম্প্রতি, ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে পিসতুতো ভাই আরমান জৈন (রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে) রিসেপশনের 'কাপুর সিস্টার্স'-দের এই নাচের ভিডিয়ো।

এখানেই শেষ নয়, বন্ধু করণ জোহরের সঙ্গে 'বোলে চুড়িয়া' গানের সঙ্গেও জমিয়ে নাচেন করিশ্মা-করিনা (Kareena Kapoor Khan -Karishma Kapoor)। গোটা আনুষ্ঠানটা বলিউডের কোনও 'অ্যাওয়ার্ড নাইটস' থেকে কম কিছু ছিল না। ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রার ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে Kapoor Sisters-দের এই নাচের ভিডিয়ো। 

আরও পড়ুন-ডিসেম্বরেই বিয়ে আলিয়াকে ঘরে তুলতে ব্যতিব্যস্ত রণবীরের মা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রিসেপশনের অনুষ্ঠানে রোম্য়ান্টিক মিউজিকের সঙ্গে ডান্স পারফরম্যান্স করতে দেখ যায় নব দম্পতি আরমান জৈন ও আনিশা মালহোত্রাকে। প্রসঙ্গত আনিশা পেশায় একজন মডেল। প্রসঙ্গত আরমানের সঙ্গে আনিশার প্রেম নাকি ছেলেবেলার। গতবছরই দুই পরিবারের উপস্থিতিতে রোকা সারেন আরমান ও আনিশা। তাঁদের রিসেপশনে আরমানের মা-বাবা রিমা জৈন ও মনোজ জৈনের প্রেমের গল্পও মঞ্চে উঠে শাহরুখকে বলতে শোনা যায়। 

.