‘মায়ের মত’ পোশাক পরুন, আক্রমণ করিনাকে

'মায়ের মত পোশাক পরুন বলে আক্রমণ করিনাকে 

Updated By: Jun 4, 2018, 12:36 PM IST
‘মায়ের মত’ পোশাক পরুন, আক্রমণ করিনাকে

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং’। সোনাম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়ার সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন করিনা। মা হওয়ার পর ‘ভিরে দি ওয়েডিং’ দিয়েই কামব্যাক করলেন করিনা। ফলে, শুটিং থেকে প্রমোশন, সব জায়গাতেই যেন পাপারাত্জির ক্যামেরায় একেবারে ঝলসে উঠেছেন বেবো।

আরও পড়ুন : ভারতীর মা কী করতে চেয়েছিলেন তাঁর সঙ্গে, বিস্ফোরক 'কমেডি কুইন'

সিনেমার প্রমোশনের সময় কখনও ফরমাল পোশাকে ঝলসে উঠেছেন বেগম সাহেবা, আবার কখনও জলপাই রঙা গাউনে সবার নজর কেড়েছেন। কিন্তু, করিনা কেন ‘মায়ের মত’ করে পোশাক পরছেন না, সম্প্রতি তা নিয়ে নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয়েছে বেবোকে। ‘মায়ের মত’ পোশাক না পরে, করিনা কেন অন্যরকম সাজগোজ করছেন তা নিয়ে তোলা হয় প্রশ্ন। সমালোচনার মুখে পরে বিষয়টির কড়া জবাব দিয়েছেন বেবো।

আরও পড়ুন : চুপি চুপি বাগদান সেরে ফেললেন বলিউডের এই অভিনেত্রী

তিনি বলেন, ‘মায়ের মত’ পোশাক আবার কী? তাঁর মা (ববিতা কাপুর) একজন আধুনিক যুগের মহিলা। যাঁকে জিন্স, টিশার্টে বেশ লাগে। আবার তাঁর শাশুড়ি মা (শর্মিলা ঠাকুর)-কেও জিন্সে অসাধারণ লাগে। পাশাপাশি শাড়িতেও তিনি অনন্যা। ফলে তিনি এমন একটি জগত থেকে এসেছেন, যেখানে মহিলারা সব সময় নিজেদের পছন্দ মত পোশাক পরতে পারেন। এক সন্তানের মা বলে, তিনি ছোট পোশাক পরতে পারবেন না, এমন কোনও কথা নেই। যে পোশাকে তিনি স্বকীয় এবং পরে আরাম পান, তিনি সেই পোশাকই পরবেন বলেও জানিয়েছেন করিনা কাপুর খান।

.