Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় করিনা ও সইফের একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে যে করিনা প্রেগন্যান্ট। সেই ছবি দেখে অনেকেই অনুমান করেন যে, তৃতীয়বার মা হতে চলেছেন তিনি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 20, 2022, 12:00 PM IST
Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লন্ডনে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছে সইফ আলি খান ও দুই পুত্রও । এরই মাঝে হঠাৎই গুঞ্জন ওঠে যে, তৃতীয়বার মা হতে চলেছেন করিনা। এই খবরেই শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। সত্যিই  কী মা হতে চলেছেন করিনা? অভিনেত্রী এবার নিজেই জানালেন সত্যিটা। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় করিনা ও সইফের একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে যে করিনা প্রেগন্যান্ট। সেই ছবি দেখে অনেকেই অনুমান করেন যে, তৃতীয়বার মা হতে চলেছেন তিনি। কিন্তু পরে জানা যায় যে, সেই ছবিটি পুরনো। এরপরই ছেলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন করিনা। কিন্তু এখানেই থেমে থাকেনি গসিপ। অবশেষে এই বিষয়ে মুখ খোলেন করিনা নিজেই। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও শুনেছি আমার চেহারা নায়িকাসুলভ নয়, আমি মোটা'

আরও পড়ুন: South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

অভিনেত্রী লেখেন, 'এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন...শান্ত হোন...আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয় । কেকেকে' পোস্টের সঙ্গে একটা হাসির ইমোজি দিয়েছেন করিনা। করিনার পোস্টের স্ক্রিনশটও ভাইরাল নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: Dostojee: আন্তর্জাতিক মঞ্চে সেরা অভিনেতা মুর্শিদাবাদের আসিক ও আরিফ

আরও পড়ুন: Paoli Dam Video: স্বপ্নপূরণ পাওলির, ফিটনেসে ছক্কা হাঁকালেন অভিনেত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)