Swastika Mukherjee: 'যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও শুনেছি আমার চেহারা নায়িকাসুলভ নয়, আমি মোটা'

মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ছবি 'শ্রীমতী'(Shrimati)। সেই ছবির প্রচারেই নন্দনে হাজির ছিলেন নায়িকা। দর্শকদের সঙ্গে কথা বলার সময়েই ওঠে বডি শেমিংয়ের বিষয়। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 19, 2022, 08:08 PM IST
Swastika Mukherjee: 'যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও শুনেছি আমার চেহারা নায়িকাসুলভ নয়, আমি মোটা'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২২ বছর ধরে বাংলা ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। যেমন তাঁর অভিনয়ের ধার, তেমনই তাঁর কথার ধার। কখনই রাখঢাক করে কথা বলেন না অভিনেত্রী, যা বলার সপাটে বলেন। তাঁর তাই বোল্ড অ্যাটিটিউডের জন্য তিনি জনপ্রিয়। কারণ সত্যি কথা সরাসরি বলতেই ভালোবাসেন স্বস্তিকা। সম্প্রতি নন্দনে ছবির প্রচারে গিয়ে সেভাবেই নিজের বক্তব্য তুলে ধরলেন অভিনেত্রী। 

মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ছবি 'শ্রীমতী'(Shrimati)। সেই ছবির প্রচারেই নন্দনে হাজির ছিলেন নায়িকা। দর্শকদের সঙ্গে কথা বলার সময়েই ওঠে বডি শেমিংয়ের বিষয়। এই ছবিতেও রয়েছে সেই প্রসঙ্গ। দর্শকদের সঙ্গে কথোপকথনেই নায়িকা বললেন,'আমি ২২ বছর ধরে শুনে আসছি, আমি মোটা, আমার চেহারা নায়িকাসুলভ নয়। এখন যখন আমি পুরনো সিনেমা দেখি, আমার হাত কঙ্কালসার। আমি ভয়ংকর রোগা ছিলাম। তখনকার ব্লাউজ এখন কব্জিতে আটকে যাবে। তখনও শুনতাম আমি মোটা, এখনও তাই।' শরীরী ভাষায় নায়িকা বুঝিয়ে দেন যে নিজের শর্তেই বাঁচেন তিনি। 

আরও পড়ুন: Adnan Sami: সব পোস্ট মুছে 'অলবিদা' আদনানের, উদ্বিগ্ন ফ্যানেরা

আরও পড়ুন: Amitabh Bachchan: বিগবি-র ফ্য়াশন আইকন রণবীর সিং! অমিতাভের পোশাক দেখে হতবাক নেটপাড়া

তবে ছবির প্রচারে গিয়েও কটাক্ষের মুখে পড়তে হয় স্বস্তিকাকে। কেন এত প্রচার করছেন নায়িকা? উত্তরে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লেখেন, 'বলিউড স্টারেরা নিজেদের ছবি প্রোমোট করতে সারাদেশে ঘুরে বেড়ান। শাহরুখ খানও তাঁর প্রত্যেকটা ছবি প্রমোট করতে কলকাতায় আসেন। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আমি নিজের শহরটুকুতে, কারণ এইটুকু জায়গাতেই তাও কিছু হলে আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি, সেখানে যাচ্ছি, তাতে প্রবলেমটা কোথায়? সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন, এলেই তো হলো। জধন্য একটা বি হলে অডিয়েন্স ছেড়ে দিত নাকি? বাংলা ছবির মাথায় ছাতা ধরতে বলছি না, আমি আমার নিজের মাথায় ছাতা ধরছি।'

আরও পড়ুন: Shehnaaz Gill: বড়পর্দায় শেহনাজ, পরিচালকের আসনে অনিলকন্যা রিয়া

আরও পড়ুন: Aryan Khan: মাদককাণ্ড অতীত, পুরনো ছন্দে নাইট ক্লাবে শাহরুখপুত্র, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন:Raj Chakraborty-Sai Pallavi: বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা সাই পল্লবী! কী বলছেন পরিচালক?

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.