Kareena Kapoor : তৃতীয়বার মা হচ্ছেন করিনা? পঞ্চম সন্তানের বাবা সইফ!

অনুরাগীরা এই ছবিতে বেবোর বেবি বাম্প খুঁজে পেয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2022, 06:15 PM IST
Kareena Kapoor : তৃতীয়বার মা হচ্ছেন করিনা? পঞ্চম সন্তানের বাবা সইফ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  স্বামী-পুত্র নিয়ে আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন করিনা (Kareena Kapoor Khan)। তারই মাঝে জোর গুঞ্জন ফের মা হতে চলেছেন বেবো। সত্যিই কি তাই? লন্ডনে (London) ইংলিশ চ্যানেলের কাছে এক ফুড হাবে অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন সইফ ও করিনা। যেখানে দেখা যায় করিনা হাত দিয়ে নিজের পেট ঢাকার চেষ্টা করছেন। যা নজর এড়ায়নি নেটিজেনদের। তবে অনুরাগীরা এই ছবিতে বেবোর বেবি বাম্প খুঁজে পেয়েছেন।

করিনার এই ছবি ফ্যান পেজের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তার নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ছবিতে করিনাকে কালো টপের উপর একটি স্লিং ব্যাগ কাঁধে নিতে দেখা যাচ্ছে। ন্যুড মেকআপে বেশ গর্জাস দেখাচ্ছে তাঁকে। তবে অনুরাগীদের চোখ তাঁর বেবি বাম্পে। ছবির নিচে কেউ লিখেছেন 'করিনা কি আবারও অন্তঃসত্ত্ব?' কেউ লিখেছেন, 'আর নয়, সত্যি নাকি...?'  কারোর প্রশ্ন 'আর কত বাচ্চা হবে?'

আরও পড়ুন-উষ্ণতায় মাখামাখি মলদ্বীপ, শ্রাবন্তীর 'সিক্রেট' সঙ্গী কে?

তৃতীয়বার মা হওয়ার গুঞ্জনের মাঝে রবিবার নিজের ইনস্টাস্টোরিতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন বেবো। যেখানে হলুদ রঙের শার্ট আর শর্টসে স্লিম ফিগারে দেখা যাচ্ছে বেবোকে। ছোট্ট তৈমুরের সঙ্গে আইসক্রিমে মজেছেন করিনা। আবার কখনও সইফের সঙ্গে লাঞ্চ ডেটে যাওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। করিনার অনুরাগীদের দাবি, এই ছবিগুলিই বলে দেয়, বেবোর তৃতীয়বার মা হওয়ার গুঞ্জন নেহাতই গুজব। 

প্রসঙ্গত, বহুদিন ধরে লন্ডনেই রয়েছেন সইফ-করিনা। মাঝে মধ্যেই লন্ডন থেকে নানান মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন বেবো। বেশকিছুদিন আগে তারই মাঝে লন্ডনে কাপুর পরিবারের সঙ্গে মিলিত হয়ে নীতু কাপুরের জন্মদিনও সেলিব্রেট করেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)