করিনা-রণবীর সম্পর্কে এসব কী বলে ফেললেন অনন্যা পান্ডে?

করণ জোহরকে নিয়েও করেন মন্তব্য

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 2, 2020, 11:32 AM IST
করিনা-রণবীর সম্পর্কে এসব কী বলে ফেললেন অনন্যা পান্ডে?

নিজস্ব প্রতিবেদন : করিনা কাপুর খানের কাছে নাকি সব খবর থাকে। ইন্ডাস্ট্রির এমন কোনও খবর নেই, যা বেগম সাহেবার কাছে থাকে না। এবার এমনই দাবি করলেন অনন্যা পান্ডে। শুধু তাই নয়, করিনা কাপুর, রণবীর কাপুর এবং করণ জোহর হলেন বলিউডের 'গসিপ গার্ল'। এমন দাবিও করেন চাঙ্কি পান্ডের অভিনেত্রী-কন্যা।

তবে শুধু অনন্যা নন, করিনার কাছে যে বি টাউনের সব খবর থাকে, সেই দাবি করেছেন অক্ষয় কুমার থেকে করণ জোহর কিংবা রোহিত শেঠিও। অক্ষয় বলেন, করিনার কাছে যে সমস্ত খবর থাকে, তা ঠিক। এটা একেবারেই অস্বীকার করা যায় না। করণের কথায়, করিনার কাছে খবরের যে বহর থাকে, তা দেখলে মনে হয়, ইন্ডাস্ট্রির প্রত্যেক মানুষের বাড়িতে করিনা হয়ত সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছেন। করিনা সিসি ক্যামেরার ব্যবসা করেন বলেও ক্ষতি হবে না বলেও মন্তব্য করেন করণ।

অক্ষয় করণের পাশাপাশি বেবোকে নিয়ে মন্তব্য করেন রোহিত শেঠিও। তিনি বলেন, চেন্নাই এক্সপ্রেসের সময় এক রাতে শাহরুখ খানের সঙ্গে বৈঠক করেন তিনি। সেই খবর করণ জোহর ছাড়া কেউ জানতেন। শাহরুখের সঙ্গে বৈঠকের পরদিন করিনার বাড়িতে যান তিনি। তখন করিনা আচমকা প্রশ্ন করে বসেন, 'তুমি কাল শাহরুখের সঙ্গে দেখ করেছ না?' যা শুনে এক্কেবারে তিনি আকাশ থেকে পড়েন বলে মন্তব্য করেন সূর্যবংশীর পরিচালক রোহিত শেঠি।