International Women's Day তে দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ Kareena-র

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ছবি প্রকাশ করেন করিনা 

Updated By: Mar 8, 2021, 12:10 PM IST
International Women's Day তে দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ Kareena-র
সদ্যোজাতর সঙ্গে করিনা

নিজস্ব প্রতিবেদন : আন্তর্জাতিক নারী দিবসে (International Women's Day) সদ্যোজাতর ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমেই দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনেন বেবো। বিশ্ব নারী দিবসের শুভেচ্ছা জানিয়েই খুদে সদস্যর ছবি প্রকাশ করেন বলিউডের এই প্রথম সারির নায়িকা।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

'এমন কোনও কাজ নেই, যা মেয়েরা পারে না।' এমনই একটি শক্তিশালী ক্যাপশন যোগ করে  আন্তর্জাতিক নারী দিবসে সদ্যোজাতর ছবি শেয়ার করেন অভিনেত্রী (Actor)। করিনার সঙ্গে সদ্যোজাতর ছবি দেখে ভালবাসা জানাতে শুরু করেন বলিউডের (Bollywood) একের পর এক তারকা। করিশ্মা কাপুর থেকে শুরু করে করিনার ননদ সাবা পতৌদি, পুনম দামানিয়া, অমৃতা অরোরা, নাতাশ পুনাওয়ালা-সহ প্রত্যেকে ভালবাসা জানাতে শুরু করেন অভিনেত্রীকে।

আরও পড়ুন : WB assembly election 2021 : মুনমুনের মতো Sayantika-র নাগালও পাবেন না মানুষ? তারকা প্রার্থী নিয়ে ক্ষোভ বাঁকুড়ায়

সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হন করিনা কাপুর খান। সন্তানের জন্মের পর তার মুখ প্রকাশ্যে আনা হবে না বলে আগেই জানিয়েছিলেন সইফিনা। তৈমুরের (Taimur Ali Khan) মতো তাঁদের দ্বিতীয় সন্তানকে নিয়ে যাতে অযথা বিতর্ক না হয়, তার জন্যই ওই সিদ্ধান্ত নেন বলিউডের এই জনপ্রিয় দম্পতি। ফলে দ্বিতীয় সন্তানের ছবি খুব সাবধানে প্রকাশ করলেও, তার নাম এখনও জানাননি করিনা কাপুর খান।

.