মেয়ে হওয়ার খবরে শাহিদকে কী বললেন করিনা?

শুক্রবার রাতে শাহিদ-মীরার ঘর আলো করেছে তাঁদের কন্যা সন্তান। গতকাল কাপুর পরিবারের সেই ছোট্ট সদস্যের গৃহপ্রবেশও হয়ে গিয়েছে। টুইটারে শাহিদ সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এরইমধ্যে উচ্ছ্বসিত নতুন বাবা শাহিদ কাপুর কিছুটা হতচকিতও হয়েছেন। কারণ তাঁর প্রাক্তন বান্ধবী বেবো যে তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বেবো করিনা কাপুর নিজেও এই মুহূর্তে অন্তঃসত্তা। তাই এই খুশি তাঁদের সম্পর্কের চিড়কে কিছুটা হলেও জোড়া দিতে পেরেছে কি?

Updated By: Aug 30, 2016, 04:08 PM IST
মেয়ে হওয়ার খবরে শাহিদকে কী বললেন করিনা?

ওয়েব ডেস্ক: শুক্রবার রাতে শাহিদ-মীরার ঘর আলো করেছে তাঁদের কন্যা সন্তান। গতকাল কাপুর পরিবারের সেই ছোট্ট সদস্যের গৃহপ্রবেশও হয়ে গিয়েছে। টুইটারে শাহিদ সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এরইমধ্যে উচ্ছ্বসিত নতুন বাবা শাহিদ কাপুর কিছুটা হতচকিতও হয়েছেন। কারণ তাঁর প্রাক্তন বান্ধবী বেবো যে তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বেবো করিনা কাপুর নিজেও এই মুহূর্তে অন্তঃসত্তা। তাই এই খুশি তাঁদের সম্পর্কের চিড়কে কিছুটা হলেও জোড়া দিতে পেরেছে কি?

আরও পড়ুন এবার শ্রুতি গাইবেন আর তামান্না নাচবেন!

সম্প্রতি ডিজাইনার সব্যসাচী মুখার্জির ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করেছেন করিনা। এছাড়া অভিনয়ের কাজও চালিয়ে যাচ্ছেন। তাঁর মনে, অন্তঃসত্ত্বা হওয়াটা কোনও অসুখ নয়। তাই তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করে যাচ্ছেন।