রান্না করতে গিয়ে নাজেহাল Kareena, Malaika, Karan, দেখুন কাণ্ড

পর্দায় আসতে চলেছে করিনার রান্নার শো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 12, 2021, 08:22 PM IST
রান্না করতে গিয়ে নাজেহাল Kareena, Malaika, Karan, দেখুন কাণ্ড

নিজস্ব প্রতিবেদন : বলি তারকারা এবার রান্না করবেন। আর এই শোয়ের মূল আকর্ষণ হলেন করিনা কাপুর খান। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, পর্দায় আসতে চলেছে করিনার রান্নার শো। তবে শুধু করিনা নন, থাকছেন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, এবং প্রতীক গান্ধী। সঞ্চালকের ভূমিকায় করণ জোহর।

ইতিমধ্যেই সামনে এসেছে শোয়ের প্রমো। যেটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে করিনা লিখেছেন, 'যাঁরা কাপুর বংশকে জানেন, তাঁরা এটাও ভালো করে জানে আমরা খেতে কত ভালবাসি! আমি খুব উৎসাহিত @discoveryplusin, Star vs Food-এর ঝলক শেয়ার করতে পেরে। নিজের হাতে বানানো, মুখে জল আনা পিৎজাতে কামড় বসাতে দারুণ লাগে। ধন্যবাদ সেফ সরিতা পিয়েরা তোমার ধৈর্য্যের জন্য! তুমি দারুণ!’

আরও পড়ুন-নৌকায় তৃমা, কনকনে ঠাণ্ডার মধ্যে তিস্তায় ঝাঁপ নীলের, তারপর?

প্রমোতে চিজ ঘষতে দেখা গেল করিনাকে। মালাইকাকে বলতে শোনা গেল 'কখনও না, কখনও না'। আর একদিকে রান্না করতে গিয়ে জখম করণ জোহর। তাঁকে বলতে শোনা গেল, ''এমন সুন্দর চেহারায় যেন দাগ না লাগে।'' অর্জুন কাপুর, প্রতীক গান্ধীকেও দেখা গেল প্রমোতে। ডিসকভারি + এ ১৫ এপ্রিল থেকে দেখা যাবে এই শো।

প্রসঙ্গত, সবে মাত্র দ্বিতীয় সন্তানের মা হয়েছেন, মা হওয়ার দুমাসের মধ্যে এই রান্নার শোয়ের মাধ্যমেই কাজে ফিরতে চলেছেন করিনা কাপুর খান। 

আরও পড়ুন-মা Kajol-র সিনেমার গানে নেচে ভাইরাল হলেন নাইসা দেবগণ

.