close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বয়স ৪৫! বিশ্বাস হওয়া সত্যিই কঠিন, মনোকিনিতে হট করিশ্মা

 সোশ্যল মিডিয়ায় পোস্ট করেছেন পরিবারের সঙ্গে সময় কাটানোর নানান ছবি। 

Updated: Jun 26, 2019, 12:03 PM IST
বয়স ৪৫! বিশ্বাস হওয়া সত্যিই কঠিন, মনোকিনিতে হট করিশ্মা

নিজস্ব প্রতিবেদন: ২৫ জুন মঙ্গলবার নিজের ৪৫বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন করিশ্মা কাপুর। ৪৫ এর জন্মদিনটা লন্ডনে পরিবারের সঙ্গে সেলিব্রেট করেছেন অভিনেত্রী। সোশ্যল মিডিয়ায় পোস্ট করেছেন পরিবারের সঙ্গে সময় কাটানোর নানান ছবি। 

জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বিশেষ হোটেলের সুইমিং পুলের সামনে কালো মনোকিনিতে 'হট' ছবি পোস্ট করেছেন করিশ্মা। যা দেখলে সত্যিই তাঁর বয়স বিশ্বাস করা কঠিন। ক্যাপশানে লিখেছেন, ''যেকোনও বয়সেই নিজেকে ভালোবাসাটা দরকার।'' হ্যাজ ট্যাগে লিখেছেন #Nofilter #Birthdaymood।

আরও পড়ুন-নিখিলের সঙ্গে একান্ত মুহূর্তে নুসরত, ফাঁস হল এই ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বহুদিন হল সিনেমার পর্দা থেকে দূরেই রেখেছেন কাপুর নন্দিনী। ১৯৯১ সালে মাত্র ১৭ বছর বয়সে 'প্রেম কয়েদি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন করিশ্মা। এর পর 'আনাড়ি', 'আন্দাজ আপনা আপনা', 'রাজা হিন্দুস্থানী', 'দিল তো পাগল হ্যায়' সহ একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন করিশ্মা। ১৯৯৮ সালে যশ চোপড়ার এই ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও পান করিশ্মা। 

তবে এরপরেই সিনেমার জগত থেকে দীর্ঘ বিরতির নেন করিশ্মা। সঞ্জয় কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। জন্ম দেন দুই সন্তান সামাইরা ও কিয়ানের। যদিও করিশ্মার সেই বিয়ে সুখের হয়নি। তবে করিশ্মার কেন দীর্ঘদিন সিনেমার জগত থেকে নিজেকে দূরে রেখেছেন? কিংবা আবারও তিনি সিনেমার জগতে ফিরবেন কিনা? এপ্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। 

আরও পড়ুন-তোমাকে ছাড়া জীবন বিস্বাদ, শ্রাবন্তীকে বললেন রোশন