পার্টি করোনা, ঘরে থাকোনা, ফের ভাইরাল কার্তিকের ভিডিয়ো

ফের ভাইরাল হল কার্তিক আরিয়ানের নতুন ভিডিয়ো। পার্টি করোনা না, ঘুরতে যেও না।  কাউকে বাড়িতে ডেকো না। কারও সঙ্গে গাড়িতে যেও না।  মা-বাবার সঙ্গে সময় কাটাও না। ঘরে থাকো না। করোনাকে স্তব্ধ করে দাও না। ফের করোনা নিয়ে সতর্কতামূলক ভিডিয়ো শেয়ার করলেন কার্তিক আরিয়ান।

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 25, 2020, 06:56 PM IST
পার্টি করোনা, ঘরে থাকোনা, ফের ভাইরাল কার্তিকের ভিডিয়ো

 নিজস্ব প্রতিবেদন: ফের ভাইরাল হল কার্তিক আরিয়ানের নতুন ভিডিয়ো। পার্টি করোনা না, ঘুরতে যেও না।  কাউকে বাড়িতে ডেকো না। কারও সঙ্গে গাড়িতে যেও না।  মা-বাবার সঙ্গে সময় কাটাও না। ঘরে থাকো না। করোনাকে স্তব্ধ করে দাও না। ফের করোনা নিয়ে সতর্কতামূলক ভিডিয়ো শেয়ার করলেন কার্তিক আরিয়ান।

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রীর মেয়ের ছবি দেখে কমেন্ট করে বসলেন অনুরাগ কাশ্যপ, দেখুন কী হল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন কার্তিক। যেখানে করোনা নিয়ে বলিউড অভিনেতাকে সতর্কতামূলক কথা বলতে শোনা যায়। বাড়ির মধ্যে থেকে বাবা-মায়ের সঙ্গে সময় কাটিয়ে, হাত ধুয়ে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দূরে থাকার চেষ্টা করছেন কার্তিক আরিয়ান।  শুধু তিনি কেন, বর্তমানে যা পরিস্থিতি, তাতে ঘরের বাইরে কারও বেরনো উচিত না।  নিজের বাড়ির মধ্যে থেকে ঘরের কাজ করে, মা-বাবার সঙ্গে সময় কাটিয়ে করোনার সংক্রমণ রুখে দেওয়া উচিত বলে বার বার সতর্ক করেন বলিউডের এই অভিনেতা। 

এই প্রথম নয়, করোনাকে রুখে দিতে এর আগেও সতর্কতামূলক ভিডিয়ো শেয়ার করেন কার্তিক আরিয়ান। ওই ভিডিয়োও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় হু হুকরে।