আসছে ভুলভুলাইয়া ২, অক্ষয়ের জায়গায় এবার কার্তিক?

প্রায় প্রতিদিনই কোনও না কোনও কারণে খবরে থাকেন কার্তিক। 

Updated By: Jun 11, 2019, 01:45 PM IST
আসছে ভুলভুলাইয়া ২, অক্ষয়ের জায়গায় এবার কার্তিক?

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে উঠতি বলি তারকাদের মধ্যে কার্তিক আরিয়ানের নাম প্রথমেই এসে যায়। প্রায় প্রতিদিনই কোনও না কোনও কারণে খবরে থাকেন কার্তিক। তা সে সারা বা অনন্যার সঙ্গে সম্পর্কই হোক কিংবা কোনও নতুন ছবির শ্যুটিং, সবেতেই তিনি শিরোনামে।

'পিঙ্কভিলা'-তে প্রকাশিত প্রতিবেদন অনুসারে অনুযায়ী কার্তিক আরিয়ানকে এবার দেখা যেতে পারে 'ভুলভুলাইয়া ২' ছবিতে। হ্যাঁ, ঠিকই ধরেছেন ২০০৭ সালে মুক্তি প্রাপ্ত অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত জনপ্রিয় ছবি 'ভুলভুলাইয়া'র কথাই বলছিলাম। অক্ষয় অভিনীত এই হরর-কমেডিটি বক্স অফিসে ছিল সুপার হিট।এবার আসছে সেই 'ভুলভুলাইয়া'র সিক্যুয়েল এটি। সূত্রের খবর অনুযায়ী সম্প্রতি এই ছবির কাজের জন্যই নির্মাতাদের সঙ্গে দেখা করেন কার্তিক। ছবির চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে তাঁর। যদি সব ঠিকঠাক থাকে তাহলে 'ভুলভুলাইয়া ২'-তে অক্ষয়ের পরিবর্তে দেখা যেতেই পারে কার্তিককে।

আরও পড়ুন:ফের মা হলেন এষা দেওল

কার্তিক ছাড়াও এই ছবিতে কাজের জন্য নাম শোনা যাচ্ছে আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল এবং রাজকুমার রাও-এর। খবর অনুযায়ী, স্ক্রিন টেস্টের পরই ঠিক হবে অক্ষয়ের জায়গায় ঠিক কাকে নেওয়া হবে। বলাই বাহুল্য, কার্তিক ছাড়াও আয়ুষ্মান, ভিকি, রাজকুমার সকলেই যথেষ্ট দক্ষ অভিনেতা। তবে অক্ষয়ের জায়গা শেষপর্যন্ত কে দখল করেন এখন সেটাই দেখার। 

সম্প্রতি কার্তিক আপাতত ইমতিয়াজ আলি পরিচালিত 'লাভ আজকাল ২'-এর শুটিং শেষ করেছেন। এছাড়াও তাঁকে দেখা যাবে 'পতি পত্নী অউর বো' ছবিতে।

 আরও পড়ুন:থাইল্যান্ডে প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে 'প্রি-বার্থডে' সেলিব্রেশন 'কৃষ্ণকলি'র নায়ক নীলের

.