স্মৃতি রোমন্থন, ছেলেবেলার ছবি পোস্ট করলেন করিশ্মা

 নিজের ছেলেবেলায় ফিরে গেলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। 

Updated By: Sep 27, 2019, 07:43 PM IST
স্মৃতি রোমন্থন, ছেলেবেলার ছবি পোস্ট করলেন করিশ্মা

নিজস্ব প্রতিবেদন: মেয়েরা যতই বড় হয়ে যাক না কেন, বাবার কাছে তাঁরা সেই ছোট্টটিই থাকেন। তা সে সাধারণ কোনও মেয়েই হন, কিংবা সেলিব্রিটি বাবার কাছে তাঁরা সবসময়ই ছোট্ট রাজকন্যা। বাবা রণধীর কাপুরের সঙ্গে ছেলেবেলার ছবি শেয়ার করে ফের একবার নিজের ছেলেবেলায় ফিরে গেলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। 

এ অবশ্য নতুন নয়। মাঝে মধ্যেই পারিবারিক নানান মুহূর্ত শেয়ার করতে দেখা যায় করিশ্মা কাপুরকে। কখনও কাপুর বাড়ির কোনও অনুষ্ঠান, কিংবা বোন করিনা ও তাঁর পরিবারের সঙ্গে সময় কাটানো, কিংবা বেড়াতে যাওয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করিশ্মা যে ছবি শেয়ার করেছেন তাতে বাবা রণধীর কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট লোলোকে (করিনার বাড়ির নাম)। ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন 'বাবার মেয়ে', পুরনো একটি মুহূর্ত।

আরও পড়ুন-ইমরান নন, মেয়ের অভিভাবক হিসাবে অবন্তিকা বেছে নিলেন অন্য কাউকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

করিশ্মার পোস্ট করা এই ছবির নিচে কমেন্ট করতে দেখা গেছে তাঁর প্রিয় বন্ধু মালাইকা  ও অমৃতা অরোরাকে। কমেন্ট করেছেন মাহিক কাপুর, করিশ্মার কাকার মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি (রণবীর কাপুরের দিদি) সহ আরও অনেকেই।

 

প্রসঙ্গত, বহুদিন হল সিনেমার জগৎ থেকে দূরেই রয়েছেন করিশ্মা কাপুর। তবে সম্প্রতি অবশ্য ডান্স ইন্ডিয়া ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। 

আরও পড়ুন-মাতৃরূপেণ সংস্থিতা, ঋতুমতী, বৃহন্নলা, কৃষ্ণকলি- দুর্গার সপ্তরূপে স্বস্তিকা

.