সলমনের বাড়িতেই জন্মদিন কাটালেন ক্যাটরিনা

প্রাক্তন প্রেমিকের সঙ্গেই নিজের ২৮ বছরের জন্মদিন কাটালেন ক্যাটরিনা কাইফ। ১৬ জুলাই তাঁর জন্মদিনের বিশেষ কিছু পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে মিডিয়াকে তিনি জানিয়েছিলেন, আপাতত ছবির কাজ নিয়েই তিনি অত্যন্ত ব্যস্ত।

Updated By: Jul 18, 2012, 10:47 PM IST

প্রাক্তন প্রেমিকের সঙ্গেই নিজের ২৮ বছরের জন্মদিন কাটালেন ক্যাটরিনা কাইফ। ১৬ জুলাই তাঁর জন্মদিনের বিশেষ কিছু পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে মিডিয়াকে তিনি জানিয়েছিলেন, আপাতত ছবির কাজ নিয়েই তিনি অত্যন্ত ব্যস্ত। তাঁর জন্মদিনে তেমন কোন পরিকল্পনা নেই। তবে সূত্রে খবর, প্রাক্তন প্রেমিক সলমন খানের বাড়িতে সলমনের পুরো পরিবারের সঙ্গেই নাকি ক্যাট কাটিয়েছেন তাঁর জন্মদিনটা। আর মিডিয়ার চোখ এড়াতেই এই চূড়ান্ত গোপনীয়তা।
জন্মদিনের দিন ক্যাটরিনার বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি হলে তিনি বিরক্তি প্রকাশ করেন। এমনকী তাঁকে অনুসরণ করতেও বাঁধা দেন। তখনই তিনি সলমনের বাড়ি যাচ্ছিলেন বলেই মনে করা হচ্ছে। এমনকী ক্যাটরিনা নিজেই মিডিয়াকে লুকিয়ে জন্মদিন পালনের এই পরিকল্পনাও করেন বলেও জানা গেছে। সলমন-ক্যাটরিনার একান্ত ব্যক্তিগত এই পার্টিতে নিমন্ত্রণ পাননি বলিউডের কেউই।
২০১০ সালে সলমন-ক্যাটরিনার প্রায় ৭ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ায় অবাক তাজ্জব বনে গিয়েছিল গোটা বলিউড। তবে বহুদিন ধরেই কানাঘুষো চলছিল আবার নাকি নতুন করে সম্পর্ক শুরু করতে চলেছেন সলমন-ক্যাটরিনা। প্রকাশ্যে কিছু না বললেও এই খবর কখনও সরাসরি অস্বীকারও করেননি ক্যাট। আর এখন সলমনের বাড়িতে তাঁর নিভৃতে জন্মদিন কাটানোর ঘটনায় বলিউড প্রায় নিশ্চিত আবার হয়তো এক হচ্ছেন সল্লু-ক্যাট।

.