Katrina-Vicky: বিয়ের পর বাড়তে চলেছে ক্যাট ও ভিকির আয়

বিজ্ঞাপন জগতের নতুন ব্র্যান্ড ভিক্যট

Updated By: Dec 10, 2021, 01:29 PM IST
Katrina-Vicky: বিয়ের পর বাড়তে চলেছে ক্যাট ও ভিকির আয়

নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশলের(Vicky Kaushal) বিয়ে নিয়ে কৌতুহলের শেষ ছিল না। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা ও ভিকি। তবে দুই তারকার বিয়ে মানে কী শুধু ডিজাইনার পোশাক, বিদেশি মেনু আর একগুচ্ছ ইনস্টাগ্রাম ছবি? বিগত কয়েকবছরে বিজ্ঞাপন দুনিয়ায় বদলে গেছে বিয়ের মানে। 

Vicky_kat_wedding

সইফ আলি খান (Saif Ali khan) ও করিনা কাপুরের (Kareena Kapoor) বিয়ে থেকে শুরু হয়েছে এই ট্রেন্ড। প্রত্যেকটি তারকাই তাঁদের কাজের ও জনপ্রিয়তার দৌলতে বিজ্ঞাপন জগতে হয়ে ওঠে একেকটি ব্র্যান্ড। কিন্তু বিগত কয়েক বছরে দেখা যাচ্ছে, যখন দুই তারকা সম্পর্কে আবদ্ধ হচ্ছেন তখন তাঁদের ঘিরে তৈরি হচ্ছে আরও একটা নতুন ব্র্যান্ড। সইফিনা (Saifina), বিরুষ্কা (Virushka), দীপবীর (Deepvir) সেরকমই কিছু ব্র্যান্ড। বিজ্ঞাপনের দুনিয়ায় রাজ করছে এই ব্র্যান্ডগুলো। এবার সেই তালিকায় নতুন নাম ভিক্যাট (Vickat)। 

আরও পড়ুন: Katrina-Vicky Wedding Photo: রাজস্থানের দুর্গে রাজকীয় বিয়ে, বলিউডের নয়া দম্পতি ভিক্যাট, দেখুন ছবি

এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। বিগত ১৮ বছর ধরে বলিউডে রাজ করছেন ক্যাটরিনা কাইফ। এই যুগলের ফ্যান ফলোয়িং আকাশছোঁয়া। ইতিমধ্য়েই বেশ কয়েকটি বিজ্ঞাপনের মুখ তাঁরা। ২০১৯ সালের ফোর্বস ম্যাগাজিনের তালিকা অনুযায়ী সেরা ১০০ জন তারকার তালিকায় ৭২ নম্বরে রয়েছেন ভিকি কৌশল। ক্যাটরিনা রয়েছেন ২৩ নম্বরে। তাই তাঁদের চাহিদা বিজ্ঞাপন দুনিয়ায় উর্ধ্বমুখী। ইতিমধ্যেই শোনা গেছে যে একটি ওটিটি প্ল্যাটফর্ম ১০০ কোটি টাকা দিয়ে কিনেছেন তাঁদের বিয়ের এক্সক্লুসিভ ফুটেজ। সেই কারণেই বিয়ে বাড়িতে মোবাইল ক্যামেরা নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল। শোনা যাচ্ছে ইতিমধ্যেই বেশ কয়েকটি বিজ্ঞাপন কোম্পানির থেকে অফার পেয়েছেন ভিক্যাট।

Vickat_Wedding

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.