Katrina Kaif Pregnancy: 'লন্ডনেই সন্তানের জন্ম দিতে চান ক্যাটরিনা', ভাইরাল ভিডিয়ো ঘিরে জল্পনায় শিলমোহর!

Katrina Kaif Viral Video: লন্ডনের রাস্তায় হাত ধরে ঘুরছেন ক্যাটরিনা ও ভিকি। সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে অনুমান যে হয়তো মা হতে চলেছেন অভিনেত্রী। এবার সেই ঘটনায় শিলমোহরও দিলেন ক্যাটের কাছের মানুষ।

Updated By: May 21, 2024, 04:30 PM IST
Katrina Kaif Pregnancy: 'লন্ডনেই সন্তানের জন্ম দিতে চান ক্যাটরিনা', ভাইরাল ভিডিয়ো ঘিরে জল্পনায় শিলমোহর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। এই জল্পনা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এমনকী নায়িকাকে বেশ কয়েকদিন দেখাও যায়নি জনসমক্ষে। কাণাঘুষো ছিল ঠিকই কিন্তু এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন ভিকি কৌশল(Vicky Kaushal) ও ক্যাটরিনা, এমনকী তাঁদের কাছের মানুষেরাও। এরই মাঝে কানে আসছে অন্য খবর। সত্যিই নাকি মা হতে চলেছেন ক্যাট। লন্ডনের রাস্তায় ক্যামেরাবন্দিও হলেন তারকা দম্পতি(Viral Video)। 

আরও পড়ুন- Akshay Kumar: '১৫ বছরেই ছাড়ে ঘর, অপছন্দ বলিউড, পরে অন্যের ব্যবহৃত জামা', ছেলে আরভকে নিয়ে গর্বিত অক্ষয়!

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষ বরাবরই খুব উৎসুক। বিশেষ করে তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে সকলেই জানতে চান। তাই মাঝে মাঝেই তাঁদের ব্যক্তিগত জীবনে ঢুকে পড়ে উৎসুক চোখ। সেরকমই এবার ক্যাটরিনার অগোচরেই ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। আর সেখান থেকেই শুরু হল নয়া জল্পনা। 

মঙ্গলবার ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যায় লন্ডনের বেকার স্ট্রিটে ক্যাটরিনার হাত ধরে ঘুরছেন ভিকি কৌশল। সেখানেই কালো কোর্টে ক্যাটরিনার বেবিবাম্প স্পষ্ট। বোঝাই যাচ্ছে, প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি ভিক্যাট। এক সূত্রের খবর শীঘ্রই নাকি মা হতে চলেছেন ক্যাটরিনা। অভিনেত্রী ইচ্ছে, লন্ডনেই তিনি প্রথম সন্তানের জন্ম দিতে চান। 

আরও পড়ুন- Pakistani Actress: নেটপাড়ায় টপলেস ছবি পোস্ট! নোংরা মন্তব্যে জেরবার জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী...

ভাইরাল সেই ভিডিয়োতে অনেক প্রশ্ন করেছেন যে ক্যাট কি প্রেগন্যান্ট? সেখান থেকেই উঠে আসে আরেকটি পোস্টের কথা। সম্প্রতি ভিকি কৌশলের জন্মদিনে তিনটে কেক ও সঙ্গে তিনটে হার্ট ইমোজি পোস্ট করেছিলেন ক্যাটরিনা। এখন অনেকেই মনে করছেন, ওই পোস্টেই সন্তান আগমনের  আভাস দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সত্যিই কি ক্যাটরিনা প্রেগন্যান্ট, নাকি সবটাই চোখের ভুল, তা তো সময়ই বলবে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.