Pakistani Actress: নেটপাড়ায় টপলেস ছবি পোস্ট! নোংরা মন্তব্যে জেরবার জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী...

Pakistani Actress: প্রায় ছয় বছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত থাকার পর বড় পর্দায় অভিষেক ঘটে আমনার। ২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তাঁর অভিনীত ‘জিন্দা ভাগ’। কেরিয়ারের শুরুতেই সহশিল্পী হিসেবে পান নাসিরুদ্দিন শাহকে। সম্প্রতি একটি ছবি পোস্ট করে নেটপাড়ার কুমন্তব্যের শিকার হন অভিনেত্রী। 

Updated By: May 20, 2024, 09:24 PM IST
Pakistani Actress: নেটপাড়ায় টপলেস ছবি পোস্ট! নোংরা মন্তব্যে জেরবার জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায়শই নানা ছবি পোস্ট করে নোংরা মন্তব্যের শিকার হন অভিনেত্রীরা। এবার সেরকমই কটাক্ষের মুখে পড়েন পাকিস্তানি মডেল-অভিনেত্রী আমনা ইলিয়াস(Amna Ilias)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করে বিতর্কের মুখে পড়েছেন আমনা ইলিয়াস। এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, আমনার পরনে ডেনিম কিন্তু শরীরের উপরের অংশ বস্ত্রহীন। 

আরও পড়ুন- Shah Rukh Khan Vote: 'সচেতন নাগরিক হিসাবে ভোট দেওয়া জরুরি', মুম্বইয়ে সপরিবারে ভোট দিলেন শাহরুখ...

পাকিস্তানের করাচিতে জন্ম আমনার। মাত্র ২০ বছর বয়সে মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন। এরপরেই অভিনয়ে নাম লেখান তিনি। বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহর সঙ্গে একই সিনেমায় দেখা গেছে তাঁকে। সম্প্রতি ইনস্টাতে ছবি শেয়ার করে তুমুল সমালোচনার মুখে তিনি। ছবিতে দেখা যায় উন্মুক্ত শরীরের সামনের অংশ একটি ফুলের তোড়া দিয়ে ঢাকা। 

নেটিজেনদের বেশিরভাগেরই মন্তব্য ‘সাহসী ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভালো কাজ করেননি আমনা। এ ধরনের ফটোশুট করাও উচিত হয়নি।’ অনেকেই তাঁকে উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ নোংরা ভাষায় মন্তব্য করেছেন। খুব অল্প সময়ের মধ্যে আমনার ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের ঝড় ওঠে যায়। পরে বাধ্য হয়ে ‘কমেন্ট সেকশন’ ব্লক করে দেন তিনি। কিন্তু ইনস্টাগ্রাম থেকে ছবিটি এখনও মুছেননি তিনি।

আরও পড়ুন- Deepika-Ranveer Viral Photo: সাদা শার্টে স্পষ্ট বেবিবাম্প! অন্তঃসত্ত্বা দীপিকার হাত ধরে ভোট দিতে হাজির রণবীর...

প্রসঙ্গত প্রায় ছয় বছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত থাকার পর বড় পর্দায় অভিষেক ঘটে আমনার। ২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তাঁর অভিনীত ‘জিন্দা ভাগ’। কেরিয়ারের শুরুতেই সহশিল্পী হিসেবে পান নাসিরুদ্দিন শাহকে। মুক্তির পর ‘জিন্দা ভাগ’ সিনেমা পাকিস্তানের বক্স অফিসে সুপারহিটের তকমা পায়। এরপর ‘গুড মর্নিং করাচি’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘রেডি স্টেডি নো’ এবং ‘বাজি’সহ একাধিক পাকিস্তানি সিনেমায় অভিনয় করেন আমনা। ২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ‘গরদাব’ সিনেমার মুখ্যচরিত্রে অভিনয় করেন পাকিস্তানের জনপ্রিয় তারকা ফাওয়াদ খান। শুধু বড়পর্দাই নয়, ২০১৪ সালে ছোটপর্দায় পা রাখেন আমনা। প্রায় ১০টি পাকিস্তানি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.