Akshay Kumar: '১৫ বছরেই ছাড়ে ঘর, অপছন্দ বলিউড, পরে অন্যের ব্যবহৃত জামা', ছেলে আরভকে নিয়ে গর্বিত অক্ষয়!

Akshay Kumar Son Aarav: টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের পরে ২০০২ সালে তাঁদের জীবনে আরভ আসে। নিতারা জন্মগ্রহণ করে ২০১২ সালে। গত মাসে আরবের ২১ বছর পূর্ণ হয়েছে। তবে ছেলেকে নিয়ে বিশেষ কথা বলতে শোনা যায় না অক্ষয়কে। তবে এবার ছেলের লাইফস্টাইল নিয়ে মুখ খুললেন অভিনেতা। 

Updated By: May 21, 2024, 02:11 PM IST
Akshay Kumar: '১৫ বছরেই ছাড়ে ঘর, অপছন্দ বলিউড, পরে অন্যের ব্যবহৃত জামা', ছেলে আরভকে নিয়ে গর্বিত অক্ষয়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অক্ষয় কুমার(Akshay Kumar) খুব কমই তাঁর ছেলে আরভ(Aarav Kumar) এবং মেয়ে নিতারা সম্পর্কে প্রকাশ্যে কথা বলেন, তাঁদের জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন অক্ষয় ও টুইঙ্কেল। তবে, সম্প্রতি তিনি ক্রিকেটার শিখর ধাওয়ানের একেবারে নতুন টক শোয়ে এসে কথা বললেন তাঁর সন্তানদের নিয়ে। কথোপকথনের সময়, অক্ষয় জানান যে আরভ চলচ্চিত্র জগতে আসতে চান না এবং ফ্যাশনে কেরিয়ার গড়তে চান।

আরও পড়ুন- Loksabha Election: সাধারণ মানুষের সঙ্গেই ভোটের লাইনে শাহরুখ-আমির-সলমান...

শোতে অক্ষয় বলেন, তিনি চাননি ১৫ বছর বয়সে আরভ বিদেশে পড়াশোনা করার জন্য বাড়ি ছেড়ে চলে যাক। তিনি বলেন, 'আমার ছেলে আরভ লন্ডনের বিশ্ববিদ্যালয়ে পড়ছে। ১৫ বছর বয়সে সে বাড়ি ছেড়ে চলে যায়। ও সবসময়ই পড়াশোনা করতে ভালোবাসে এবং একা থাকতে চেয়েছিল। যদিও আমি ওকে যেতে দিতে চাইনি, তবুও ও চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। যাইহোক, আমি ওকে থামাতে পারলাম না কারণ আমি নিজেও ১৪ বছর বয়সে আমার বাড়ি ছেড়েছিলাম'।

অক্ষয় কুমার তাঁর ছেলেকে মাটির কাছাকাছি রাখতে চেয়েছেন। বাড়ির সমস্ত কাজ নিজে করা এবং দামি জামাকাপড়ে ব্যয় করা এড়িয়ে চলার জন্য ছেলের প্রশংসা করেন সুপারস্টার। তিনি বলেন, 'ও নিজের কাপড় নিজে পরিষ্কার করে, ভালো রাঁধুনী, বাসনপত্র পরিষ্কার করে এবং এমনকী দামি কাপড়ও কিনতে চায় না। আসলে, ও থ্রিফ্টি নামে একটি সেকেন্ড হ্যান্ড স্টোরে যায় জামাকাপড় কিনতে, কারণ ও অপচয় পছন্দ করে না'।

আরও পড়ুন- Pakistani Actress: নেটপাড়ায় টপলেস ছবি পোস্ট! নোংরা মন্তব্যে জেরবার জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী...

আরভের বাবা-মা এবং তার দাদু দিদা সকলেই এই ইন্ডাস্ট্রির অংশ। তবে, অভিনেতা জানিয়েছেন যে তাঁর ছেলে সিনেমায় আগ্রহী নয়। 'আমরা তাকে কখনও কিছু করতে বাধ্য করিনি; সে ফ্যাশনে আগ্রহী, সে সিনেমা করতে চায় না। ও আমার কাছে এসে বলে যে আমি সিনেমা করতে চাই না। আমি বলেছিলাম এটি তোমার জীবন, আপনি যা করতে চাও তাই করো', বলেন অক্ষয়।

আরভকে একজন সাধারণ মানুষ হিসেবে বড় করার জন্য অক্ষয় তাঁর স্ত্রী ও নিজের প্রশংসাও করেছেন। তিনি বলেন, 'টুইঙ্কেল এবং আমি যেভাবে আরভকে বড় করেছি তাতে আমি খুশি; ও খুব সরল ছেলে। অন্যদিকে আমার মেয়ে জামাকাপড় পছন্দ করে'।

আরও পড়ুন- Yami Gautam: মা হলেন ইয়ামি, বিষ্ণুর নামে সন্তানের নামকরণ তারকা-দম্পতির...

টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের পরে ২০০২ সালে তাঁদের জীবনে আরভ আসে। নিতারা জন্মগ্রহণ করে ২০১২ সালে। গত মাসে আরবের ২১ বছর পূর্ণ হয়েছে। অক্ষয় তার জন্মদিনে তাঁর ছেলের জন্য একটি মন ছুঁয়ে যাওয়া বার্তা শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, 'হাই মেরি অ্যাংরেজ তোমার কেকের উপর মোমবাতির সংখ্যা গোনো, তবে আমার কাছে তুমি সর্বদা এমন একজন যে আমার কোলে ঝাঁপিয়ে পড়বে এবং কঠিন দিনকে সহজ করে তুলতে পারো। এই দিনটা উপভোগ করো, তুমি এখন আইনত সমস্ত কিছু করতে পারো যা আমি সন্দেহ করি যে তুমি ইতোমধ্যে করেছো। লাভ ইউ, আরভ। চিরকাল তোমার গর্বিত বাবা'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.