Katrina Kaif-Vicky Kaushal: বর না বউ, কে বেশি ধনী? জানুন ক্যাটরিনা-ভিকির সম্পত্তির পরিমাণ

ভিকির থেকে ক্যাটের সম্পত্তির পরিমাণ প্রায় ১০ গুণ বেশি

Updated By: Dec 7, 2021, 07:28 PM IST
Katrina Kaif-Vicky Kaushal: বর না বউ, কে বেশি ধনী? জানুন ক্যাটরিনা-ভিকির সম্পত্তির পরিমাণ

নিজস্ব প্রতিবেদন: আগামী বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। রাজস্থানের বারওয়ারা দুর্গে (Barwara Fort) ইতিমধ্য়েই পৌঁছে গেছেন বর বধূ সহ পরিবারের সদস্য ও  অতিতিরা। তাঁদের বিয়ে ঘিরে উত্তেজনার শেষ নেই তাঁদের ফ্য়ানেদের। তাঁদের সম্পর্ক নিয়ে কখনই মুখে খোলেননি এই তারকা জুটি। তাঁদের প্রেম ও বিয়ে সবসময়ই উঠে এসেছে নেটিজেনদের (Netizen) আলোচনায়। কিন্তু বিয়ের পাশাপাশি তাঁদের দুজনের বয়স ও উপার্জন নিয়ে আলোচনা তুঙ্গে। 

সোশ্যাল মিডিয়ায়(Social Media) ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের খবর সামনে আসার পর থেকেই আলোচনার তুঙ্গে তাঁদের লাইফস্টাইল (Lifestyle) থেকে শুরু করে তাঁদের বয়স। ভিকির ও ক্যাটরিনার মধ্যে বয়সের অন্তর (Age gap) পাঁচ বছর। ক্যাটরিনা কাইফের বয়স ৩৮ বছর, ভিকির বয়স ৩৩ বছর। ভিকির থেকে পাঁচ বছরের বড় ক্যাটরিনা। 

আরও পড়ুন: Katrina Kaif-Vicky Kaushal Wedding: বারওয়ারা দুর্গে ক্যাটরিনা-ভিকির বিয়ের আসর,দেখুন অন্দরের ছবি

বলিউডে এমন অনেক জুটিই রয়েছে যাঁদের মধ্যে স্বামীর থেকে স্ত্রীর সাফল্য ও প্রতিপত্তি অনেক বেশি। সেই তালিকার নতুন নাম এই জুটি। বয়স ছাড়াও, ক্যাটরিনার সিনেমার কেরিয়ারও ভিকির থেকে বড়। ২০০৩ সালে 'বুম' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন ক্যাটরিনা, তিনি বলিউডে ১৮ বছর পূর্ণ করেছেন। অন্যদিকে, ভিকি কৌশল ২০১২ সালে বলিউডে ডেবিউ করেন। তাঁর ছবির সংখ্যা হাতে গোনা। 

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা ক্যাটরিনা কাইফ। বলিউডের প্রায় সব সুপারস্টারের সঙ্গেই অভিনয় করেছেন তিনি।  একজন সফল নায়িকা হওয়ার পাশাপাশি, ক্যাটরিনা তাঁর নিজস্ব বিউটি ব্র্যান্ডও চালান, যার নাম 'কে বিউটি'। অর্থাৎ ক্যাটরিনা শুধু ফিল্ম থেকে নয়, তাঁর নিজস্ব ব্যবসা থেকেও আয় করেন। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পত্তির পরিমাণ ২২০ কোটি টাকা।

আরও পড়ুন: Jacqueline Fernandez: কে এই সুকেশ চন্দ্রশেখর? তাঁর সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

বলিউডের নয়া প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা ভিকি কৌশল। খুব অল্প সময়েই বেশ নাম কুড়িয়েছেন ভিকি। শুধু তাই নয়, এত কম সময়ে জাতীয় পুরস্কারও পেয়েছেন এই অভিনেতা। ২০১২ সালে বলিউডে পা রাখেন ভিকি। তাঁর বাবা হলেন বিখ্যাত স্টান্ট ডিরেক্টর শ্যাম কৌশল। কিন্তু স্বীকৃতি পান ২০১৫ সালের ছবি 'মাসান' থেকে।এক সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ভিকি কৌশলের মোট সম্পত্তি ২৪ কোটি টাকা।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)