Katrina Kaif: মা হতে চলেছেন ক্যাটরিনা? 'মেরি ক্রিসমাস' ছবির পর শুট থেকে লম্বা ছুটি নায়িকার

বিয়ের পরই শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবির  শুটে ফেরেন ক্যাটরিনা(Katrina Kaif)। কিন্তু এরই মাঝে কখনও উড়ে গেছেন সমুদ্র সৈকতে, কখনও লন্ডনে মায়ের কাছে, কখনও আবার নিউ ইয়র্কে পছন্দের রেস্তরাঁয়। 

Updated By: May 12, 2022, 08:43 PM IST
Katrina Kaif: মা হতে চলেছেন ক্যাটরিনা? 'মেরি ক্রিসমাস' ছবির পর শুট থেকে লম্বা ছুটি নায়িকার

নিজস্ব প্রতিবেদন: গত বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল(Vicky Kaushal)। রাজস্থানে তাঁদের রাজকীয় বিয়ে মনে রাখার মতো। চারদিন ব্যপী চলে বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছিল তাঁদের বিয়ের ছবি। রাজস্থান থেকেই সরাসরি মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন তারকা দম্পতি। মুম্বইয়ে ফেরার পর নতুন সংসার পাতেন ক্যাট। নিজের হাতে রান্না করেও খাইয়েছেন শ্বশুড়বাড়ি সবাইকে। 

বিয়ের পরই শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবির  শুটে ফেরেন ক্যাটরিনা। কিন্তু এরই মাঝে কখনও উড়ে গেছেন সমুদ্র সৈকতে, কখনও লন্ডনে মায়ের কাছে, কখনও আবার নিউ ইয়র্কে পছন্দের রেস্তরাঁয়। নানা জায়গায় ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এবার শোনা যাচ্ছে অন্য খবর। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে যে, মা হতে চলেছেন ক্যাটরিনা। 

তবে এই খবর নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। এমনকী কৌশল পরিবারের তরফ থেকেও কিছু জানা হয়নি। তবে শোনা যাচ্ছে মেরি ক্রিসমাসের পর এবছর আর কোনও ছবির শুট করবেন না ক্যাটরিনা. তাঁর সব ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে ২০২৩ সালে। ইতিমধ্যেই ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন প্রযোজক। কিন্তু তাঁরা সকলেই একসঙ্গে পিছিয়ে দিয়েছেন ছবির শুটিং। এভাবে সব ছবির পিছিয়ে যাওয়া কি নিছকই কাকতালীয় নাকি সত্যিই মা হতে চলেছেন ক্যাট? সে উত্তর এখনও অজানা।  

আরও পড়ুন: Viral Photo of Shah Rukh Khan: ডঙ্কির লুকে 'Veer-Zaara'-র শাহরুখকে খুঁজে পেল ফ্যানেরা, সেট থেকে ভাইরাল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.