Katrina Kaif : 'তোমায় ছাড়া ঘুম আসে না ভিকি...', বলেছেন ক্যাটরিনা!

ক্যাটরিনার কথায়, 'আমার মনে হয় নাচ ও গান দুটোতেই বিশুদ্ধ আনন্দ আছে। ভিকি যখন নাচেন সেটা দেখে ভীষণই মজা লাগে। ভিকি ভীষণ ভালো গায়ক। অনেক সময় আমি যখন ঘুমতে পারি না, তখন আমি ওকে বলি, তুমি কি আমার জন্য গান গাইতে পারো? ভিকি তখন আমায় গান শোনায়।' তবে ক্যাটরিনার কথায় ভিকির একটা স্বভাব তাঁর ভীষণ অপছন্দ। যেটা হল 'ভিকি ভীষণ একগুঁয়ে'। এটা একেবারেই না পসন্দ ভিকি ঘরণীর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 03:41 PM IST
Katrina Kaif : 'তোমায় ছাড়া ঘুম আসে না ভিকি...', বলেছেন ক্যাটরিনা!

Katrina Kaif, Vicky Kaushal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছেন, ভালোবেসেছেন, তবে সে সব সম্পর্ক পূর্ণতা পায়নি। অবশেষে ৫ বছরের ছোট ভিকি কৌশলের সঙ্গে প্রেমটাই পরিণতি পেয়েছে ক্যারিনার। বিয়ের পর আপাতত সুখেই দিন কাটছে ক্যাটরিনা-ভিকির। তাঁরা যে একে অপরের প্রেমে বুঁদ হয়ে রয়েছেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনার কথাতেই তা প্রমাণিত হয়েছে। ক্যাটরিনা তো একপ্রকার বলেই বসলেন 'তোমায় ছাড়া ঘুম আসে না ভিকি'। জানালেন, ভিকি কীভাবে তাঁকে গান শুনিয়ে ঘুম পাড়িয়ে দেন। 

সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, ভিকি নাচতে ও গাইতে দুটো করতেই বেশ ভালোবাসেন। ক্যাটরিনার কথায়, 'আমার মনে হয় নাচ ও গান দুটোতেই বিশুদ্ধ আনন্দ আছে। ভিকি যখন নাচেন সেটা দেখে ভীষণই মজা লাগে। ভিকি ভীষণ ভালো গায়ক। অনেক সময় আমি যখন ঘুমতে পারি না, তখন আমি ওকে বলি, তুমি কি আমার জন্য গান গাইতে পারো? ভিকি তখন আমায় গান শোনায়।' তবে ক্যাটরিনার কথায় ভিকির একটা স্বভাব তাঁর ভীষণ অপছন্দ। যেটা হল 'ভিকি ভীষণ একগুঁয়ে'। এটা একেবারেই না পসন্দ ভিকি ঘরণীর।

আরও পড়ুন- ৬ মাসের ছেলেকে নিয়ে সুখে কাটছিল দিন, ফের মাদক মামলায় বিপাকে ভারতী ও হর্ষ

২০২১-র ৯ ডিসেম্বরে রাজস্থানে পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পর একসঙ্গে প্রথম দীপাবলি উদযাপন করেছেন তারকা দম্পতি।

এদিকে সাক্ষাৎকারে সলমনের সঙ্গে তাঁর রসায়ন কেমন তা জিজ্ঞেস করা হয়। উত্তরে ক্যাট বলেন 'সব সময়ের জন্যই ভীষণ মজার সম্পর্ক।' প্রাক্তন রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাটের সঙ্গেও তাঁর সুন্দর বন্ধুত্ব রয়েছে বলে জানিয়েছেন ক্যাটরিনা। শাহরুখ প্রসঙ্গে ক্যাট বলেন, কিং খান তাঁকে বিভিন্ন সময় নানান তথ্য দিয়ে সাহায্য করেন। প্রসঙ্গত, আগামী মাসে মুক্তি পাবে ক্যাটরিনার ছবি 'ফোন ভূত'. সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে। বড়দিনে মুক্তি পাচ্ছে সলমন-ক্যাটরিনার 'টাইগার-৩'। প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটের সঙ্গে 'জি লে জারা' ছবিতেও কাজ করবেন তিনি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ভিকি কৌশলের 'শাম বাহাদূর'। তাঁর হাতে রয়েছে 'গোবিন্দ নাম হ্যায় মেরা' ছবিটিও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)