সলমনের চাপে পড়েই কি এই সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা?

কানাঘুষো শুরু হয়েছে 

Updated By: Jan 25, 2019, 03:17 PM IST
সলমনের চাপে পড়েই কি এই সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন : 'ভারত'-এর জন্য 'এবিসিডি থ্রি'থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। 'ভারত'-এর শুটিংয়ের ডেটের সঙ্গে পরিচালক রেমো ডি'সুজার সিনেমার দিনক্ষণ মিলে যাচ্ছিল, ফলে কোনও শুটিংই মন দিয়ে করতে পারতেন না বলেই নাকি বরুণ ধাওয়ানের সিনেমা থেকে বেরিয়ে এসেছেন। 'এবিসিডি থ্রি' থেকে ক্যাট বেরিয়ে যাওয়ার পর থেকেই বি টাউন জুড়ে এই ধরনের বিভিন্ন কানাঘুষো শুরু হয়ে যায়।

আরও পড়ুন : এক্কেবারে অন্যরকম, মুক্তি পেল সলমনের 'ভারত'-এর টিজার
এদিকে 'ভারত'-এর টিজার মুক্তি পাওয়ার পরই বিষয়টি নিয়ে ফের মুখ খুললেন ক্যাটরিনা। তিনি বলেন, চলতি বছর ইদ-এর সময় মুক্তি পাবে 'ভারত'। 'এবিসিডি থ্রি'-ও ওই সময়ের আশপাশেই মুক্তি পাওয়ার কথা। ফলে পর পর দুটি সিনেমা মুক্তি পেলে, কোনওটিতেই সঠিকভাবে তিনি মনোনিবেশ করতে পারবেন না। আর সেই কারণেই রেমোর সিনেমা থেকে তিনি বেরিয়ে গিয়েছেন।

আরও পড়ুন : গোবিন্দার বাড়িতে বড় অঘটন, ভেঙে পড়লেন বলিউড অভিনেতা

শুধু তাই নয়, 'ঠাগস অফ হিন্দোস্তান' এবং 'জিরো', ক্যাটরিনার পর পর দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তাই এবার আর কোনওভাবেই ঝুঁকি নিতে চান না তিনি। সমস্ত দিক ভেবেচিন্তে তবেই পরবর্তী প্রজেক্টে হাত লাগাতে চান বলেও জানান ক্যাটরিনা। অর্থাত রেমো ডি'সুজার সিনেমার ব্যবসা নিয়ে সন্দেহ থাকাতেই তিনি ওই প্রজেক্ট থেকে হাত গুটিয়ে নিয়েছেন বলেই মনে করছে বলিউড। যদিও, ক্যাটরিনা সরাসরি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

 

.