জন্মদিনের পার্টির মাঝে ক্যাটরিনাকে যেন 'আপন' করে নিলেন সলমন, দেখুন

খান পরিবার কী ভাবছে?

Updated By: Dec 27, 2018, 04:10 PM IST
জন্মদিনের পার্টির মাঝে ক্যাটরিনাকে যেন 'আপন' করে নিলেন সলমন, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বলা হয় সলমন খানের 'প্রাক্তন' তিনি। রণবীর কাপুরের সঙ্গে টানা ৭ বছরের সম্পর্কে ছেদ পড়ে যাওয়ার পর, সলমন খানের কাছে ফিরে এলেও, তিনি নাকি 'ভাইজান'-এর 'এক্স'-ই। কিন্তু, তাঁকে যে খান পরিবারের প্রত্যেকেই বেশ পছন্দ করেন, সেই উদাহরণ বিভিন্ন সময় সবার সামনে উঠে এসেছে। বুঝতেই পারছেন ক্যাটরিনা কাইফের কথাই বলা হচ্ছে। সলমন খানের জন্মদিনের পার্টিতেও দেখা গেল সেই একই ছবি।

আরও পড়ুন : মাঝ সমুদ্রে বিকিনি পরে দিশা, ভাইরাল ভিডিও
২৬ ডিসেম্বর মাঝরাত থেকে সলমন খানের পানভেল বাগানবাড়িতে যখন জন্মদিনের উত্সব শুরু হয়, সেই সময় একে একে বলিউড তারকারা হাজির হতে শুরু করেন সেখানে। সলমনের অতিথিদের তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনাও। ডেনিম শার্ট পরে সলমন খানের বাগানবাড়ির অনুষ্ঠানে হাজির হন তিনি। সবাই যখন পার্টিতে মগ্ন,সেই সময় একান্তে সলমনের সঙ্গে দেখা যায় ক্যাটরিনাকে। আর ক্যাটের সঙ্গে তখন হাজির হন সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রীর দুই সন্তান আলিজিয়া এবং আয়ান। আলিজিয়া এবং আয়ানকে নিয়ে সলমনের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনাকে।

আরও পড়ুন : সুস্মিতাকে জড়িয়ে ধরলেন, বাঙালি অভিনেত্রীকে কিছুতেই কাছছাড়া করলেন না সলমন
দেখুন সেই ছবি..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অর্থাত সলমন খানের প্রাক্তন বান্ধবী হিসেবে যতই তাঁকে সম্মোধন করা হোক না কেন, ইউলিয়া ভান্তুরের সামনেই ক্যাটরিনাকে কিন্তু খান-দানের সবাই কাছে টেনে নেনে। আর ক্যাটরিনাও হাসিমুখে খান বাড়ির সদস্যদের সেই আবদার পূরণ করেন। আরও পড়ুন : মাঝ রাত থেকে শুরু উল্লাস, সলমনের জন্মদিনের পার্টিতে তারকাদের মেলা তবে এই প্রথম নয়, এর আগেও অর্পিতা খান শর্মার ছেলে আহিলকে কখনও কোলে নিয়ে পার্টি করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। আবার কখনও গণেশ বিসর্জনের সময় আহিলের হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। সবকিছু মিলিয়ে সলমনের প্রাক্তন বান্ধবী হিসেবে পরিচিত হলেও, ক্যাটরিনা যেন এখনও খুব আপন খান পরিবারের কাছে।

.