Kaushik-Churni : এবার দম্পতি বনি-কৌশানি! কৌশিক-চূর্ণীর ভূমিকা কী?

 প্রথমবার পর্দায় বিবাহিত দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2022, 05:59 PM IST
Kaushik-Churni : এবার দম্পতি বনি-কৌশানি! কৌশিক-চূর্ণীর ভূমিকা কী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : রিয়েল 'কাপল' যখন রিলে। প্রথমবার বিবাহিত দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) এবং চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। সৌজন্যে পরিচালক রোহন সেনের ছবি ''শুভ বিজয়া'। তবে শুধু কৌশিক-চূর্ণী নন, এই ছবিতে দেখা যাবে আরও এক রিল লাইফ জুটিকে। আর এরাঁ হলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। 

কিছুক্ষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে রোহন সেনের ছবি 'শুভ বিজয়া'। এই ছবিতে কৌশিক, চূর্ণী, বনি, কৌশানি ছাড়াও দেখা যাবে অভিনেতা খরাজ মুখোপাধ্যায় এবং অমৃতা দে এবং দেবতনু। উত্তর কলকাতার একটি পরিবারকে কেন্দ্র করে এগোবে 'শুভ বিজয়া' ছবির গল্প। যেখানে উঠে আসবে একসময় একসঙ্গে থাকা বনেদী একটি পরিবার সময়ের সঙ্গে কীভাবে ভাঙতে শুরু করে। আবার একটি বিচ্ছিন্ন ঘটনা পরিবারের সদস্যদের মিলিয়ে দেয়। সম্পর্কগুলো নতুন করে বাঁধা পড়ে। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ছবির টিজার পোস্টার। যেখানে উঠে এসেছে উত্তর কলকাতার বাড়ির পুজোর আবহ। 

আরও পড়ুন-'বাবার মৃত্যুর পর পারলৌকিক ক্রিয়ার দিন এসেও শ্রীমতীর শুট করেছেন স্বস্তিকা'

আরও পড়ুন-'বাবা'র ইচ্ছেপূরণ, তরুণ মজুমদারের পারলৌকিক কাজ করলেন দেবশ্রী রায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

এই ছবিতে প্রথমবার অন্যরকম অবতারে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়কে। এর আগে একাধিক ছবিতে জুটি বেঁধে কাজ করলেও দম্পতির ভূমিকায় দেখা যায়নি বনি-কৌশানিকে। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, স্যাভি এবং রণজয়। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মানস গঙ্গোপাধ্যায়। সম্পাদনার দায়িত্বে সায়ন্তন নাগ। ছবির ক্রিয়েটিভ প্রডিউসার নিও স্টুডিও। এবছর পুজোর পর মুক্তি পাওয়ার কথা 'শুভ বিজয়া'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.