Kaushik Ganguly & Aparajita Adhya : 'কথামৃত' হাতে একে অপরের সঙ্গে ঘর বাঁধলেন কৌশিক ও অপরাজিতা

ছেলে ঋককে নিয়ে 'সুলেখা' অপরাজিতার সঙ্গে সুখের ঘর বেঁধেছেন 'সনাতন' কৌশিক গঙ্গোপাধ্যায়

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2022, 04:43 PM IST
Kaushik Ganguly & Aparajita Adhya : 'কথামৃত' হাতে একে অপরের সঙ্গে ঘর বাঁধলেন কৌশিক ও অপরাজিতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) পরিচালনায় আগেও কাজ করেছেন। তবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে এই প্রথম পর্দায় আসছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সৌজন্যে 'কথামৃত' (Kothamrita)। এক অন্য ভালোবাসার গল্প বলবে পরিচালক জিৎ চক্রবর্তীর এই ছবি। 

ছবির গল্পে দেখা যায় ছেলে ঋককে নিয়ে সুখের সংসার সনাতন (কৌশিক গঙ্গোপাধ্যায়) ও সুলেখা (অপরাজিতা আঢ্য)র। পাড়ার সকলে তাঁদের আদর্শ দম্পতি বলেই জানেন। তবে সনাতন কথা বলতে পারেন না। মনের ভাব প্রকাশের জন্য পকেটে সবসময় একটি ডায়েরি রাখেন সনাতন। স্ত্রী সুলেখা তাঁর সেই ডায়েরির নাম দিয়েছেন 'কথামৃত'। অন্যদিকে বাবুন (বিশ্বনাথ বসু) এবং অনন্যা একই পাড়ার আরও একটি দম্পতি। তাঁরা অবশ্য দুজনেই কথা বলতে পারেন। তারপরেও বোঝাপড়ার অভাবে নিত্যদিনই তাঁদের ঝগড়া লেগে থাকে। কীভাবে কথা না বলেও একে অপরের সঙ্গে সুখের স্বর্গ তৈরি করেছেন সনাতন ও সুলেখা, অথচ কথা বলতে পেরেও সেখানে ব্যর্থ বাবুন ও অনন্যা, সেকথাই উঠে আসবে ছবির গল্পে। ১ জুলাই, শুক্রবার রথযাত্রার দিন প্রকাশ্যে আনা হয়েছে 'কথামৃত'র পোস্টার। 

আরও পড়ুন-'সৎভূত অদ্ভূত'-এর সৌজন্যে ভূতের রাজা হয়ে আসছেন পরাণ, কেমন সেই লুক?

'কথামৃত'র গল্প লিখেছেন পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় নিজে। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত-ঈশান, প্রসেন এবং রণজয় ভট্টাচার্য। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব রয়েছেন মধুরা পালিত। এবছরই মুক্তি পাবে এই ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.