'সিঙ্গল মাদার', KBC-তে স্বরূপার জীবনের লড়াইয়ের কথা শুনে অমিতাভ দিলেন ৫ লক্ষ টাকা!

স্বরূপাকে প্রকৃত 'অনুপ্রেরণা' বলে উল্লেখ করেন অমিতাভ বচ্চন। তাঁকে নিজের থেকেই ৫ লক্ষ টাকা দেন বিগ বি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2020, 06:15 PM IST
'সিঙ্গল মাদার', KBC-তে স্বরূপার জীবনের লড়াইয়ের কথা শুনে অমিতাভ দিলেন ৫ লক্ষ টাকা!

নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চনের 'কৌন বনেগা ক্রোড়পতি' -১২ নম্বর সিজনে উঠে আসছে বহু মানুষের জীবন সংগ্রামের কথা। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতিতে হাজির হয়েছিলেন নবী মুম্বইয়ের বাসিন্দা স্বরূপা দেশপান্ডে। যিনি একজন 'সিঙ্গল মাদার'। স্বরূপাকে প্রকৃত 'অনুপ্রেরণা' বলে উল্লেখ করেন অমিতাভ বচ্চন। তাঁকে নিজের থেকেই ৫ লক্ষ টাকা দেন বিগ বি।

'কৌন বনেগা ক্রোড়পতি'র হট সিটে বসে ৯টি প্রশ্নের উত্তর দেন স্বরূপা দেশপান্ডে। তবে তার মধ্যেই স্বরূপা খরচ করে ফেলেন সমস্ত লাইফ লাইন। ৩ লক্ষ ২০ হাজার টাকার উত্তর না দিতে পেরে, ১ লক্ষ ৬০ হাজার টাকা জিতেই খেলা ছাড়েন স্বরূপা। তবে স্বরূপার যেভাবে একা হাতে দুই সন্তানকে বড় করে তুলছেন, তাতে তিনি মহিলাদের কাছে অনুপ্রেরণা বলে মন্তব্য করেন শাহেনশা।

আরও পড়ুন-অবিকল মহম্মদ রফির মত গলা, গান গেয়ে করোনা নিয়ে সচেতনতা প্রচার করছেন টোটো চালক আব্দুল 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-নিজেই শাঁখ বাজিয়ে নতুন বউকে ঘরে তুলেছিলেন অভিমন্যু, বিয়ের দিনের ভিডিয়ো পোস্ট মানালির

অমিতাভ বচ্চন প্রতিযোগী স্বরূপা দেশপান্ডেকে বলেন, ''আপনি জীবনকে পরিচালনা করতে যা কিছু করছেন, তাতে আপনি মহিলাদের কাছে অনুপ্রেরণা। বিশেষ করে যে সমস্ত মহিলারা বিয়ের পর নিজেকে শুধুই একটা বোঝা ভাবেন। বিভিন্ন অপমানের মুখোমুখি হয়েও সবকিছু মেনে নিতে বাধ্য হন, তাঁদের কাছে...।'' আর KBC-র মঞ্চেই স্বরূপার বড় মেয়ের জন্য ৫ লক্ষ টাকা স্কলারশিপ ঘোষণা করেন বিগ বি। আর এই টাকা অমিতাভ বচ্চন নিজেই দেন স্বরূপাকে।

.