Alia-র প্রাক্তন Sidharth-এর সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন Kiara

 কিয়ারার কথাতেই রয়েছে স্পষ্ট ইঙ্গিত। শেষ কবে ডেটে গিয়েছিলেন? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 18, 2021, 03:32 PM IST
Alia-র প্রাক্তন Sidharth-এর সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন Kiara

নিজস্ব প্রতিবেদন : কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা, একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। একথা এখন বি-টাউনে ওপেন সিক্রেট। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে মুখে কুলুপই এঁটেছেন কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনেই। সম্প্রতি, ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারেও প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও তিনি বিশেষ কিছু বলতে চাননি। তবে তাঁর কথাতেই মিলেছে স্পষ্ট ইঙ্গিত। শেষ কবে ডেটে গিয়েছিলেন? একথা খোলসা করেছেন তিনি।

কিয়ারা বলেন, ''আমি এবছরই ডেটে গিয়েছিলাম। আর সেটা দু-মাসের জন্য। এবার অঙ্কটা আপনারা নিজেরাই কষে নিন।''

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে একাধিকবার কিয়ারাকে দেখা গিয়েছে। করণ জোহরের বাড়ির পার্টিতেও তাঁদের একসঙ্গে ঢুকতে দেখা যায়। এবছরই শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের একসঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। এমনকি দুজনের ইনস্টাগ্রামেই একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি উঠে আসে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

আরও পড়ুন-রাস্তায় 'টুম্পা সোনা' গানে জমিয়ে নাচ Arijit-র, লুকিয়ে ভিডিয়োবন্দি ২ তরুণীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

আরও পড়ুন-Tajpur-র সৈকতে পর্দার 'রাণীমা', সঙ্গে নাতি 'ভূপালচন্দ্র' ও 'গদাধর'

২০১৪ সালে ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা আডবাণী। তবে এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির হাত ধরেই পরিচিতি পান কিয়ারা। 'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারাকে। প্রসঙ্গত, কিয়ারার সঙ্গে সম্পর্কের আগে একসময় আলিয়া ভাটের সঙ্গে জমিয়ে প্রেম করতেন সিদ্ধার্থ মালহোত্রা। পরে সে সম্পর্ক ভেঙে যায়।