West Bengal Election 2021: আসানসোলে মন্দিরে ঢুকতেই Saayoni-কে 'গো-ব্যাক'

গোবরজল দিয়ে ধোয়া হল মন্দির।

Updated By: Mar 17, 2021, 11:23 PM IST
West Bengal Election 2021: আসানসোলে মন্দিরে ঢুকতেই Saayoni-কে 'গো-ব্যাক'

নিজস্ব প্রতিবেদন: আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রচারে বেরিয়ে ফের বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে ঢুকলে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। ওঠে 'গো-ব্যাক স্লোগান'। এই ঘটনাকে অবশ্য আমল দিতে নারাজ সায়নী। তাঁর দাবি, বিজেপি কর্মীরাই এই বিক্ষোভ দেখিয়েছেন। 

ভোটের ময়দানে 'তারকা সমাবেশ'।  আসানসোল দক্ষিণ কেন্দ্রে এবার সায়নী ঘোষকে (Saayoni Ghosh) প্রার্থী করেছে তৃণমূল। সিনেমার রিলিজ পিছিয়ে গিয়েছে একমাস, আপাতত প্রচারে ব্যস্ত অভিনেত্রী। এদিন রানিগঞ্জের এগারা গ্রামে যান তিনি। কিন্তু প্রচারে ফাঁকে যখন স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে ঢোকেন, তখনই ঘটে বিপত্তি। মন্দির বাইরে জড়ো হয়ে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীদের একাংশ। স্লোগান ওঠে, 'সায়নী ঘোষ গো-ব্যাক'। এমনকী, শাসকদলের প্রার্থী বেরিয়ে যাওয়ার পর, মন্দিরটি গোবরজল দিয়ে ধোয়া হয় বলে জানা গিয়েছে। কারা বিক্ষোভ দেখালেন? তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের সাফ কথা, 'বিজেপির লোকেরা যা করার, করেছে। ৪ জন যদি গো-ব্যাক স্লোগান দেয়, তাহলে ৪ হাজার ওয়েলকাম স্লোগানও আছে'। যদিও বিক্ষোভকারীরা নিজেদের গ্রামবাসী বলেই পরিচয় দিয়েছেন। 

আরও পড়ুন: WB assembly election 2021 : 'ভোটের আগে কর্মসংস্থানের মিথ্যে প্রতিশ্রুতি', BJP-কে কটাক্ষ Dev-র

প্রসঙ্গত,  এর আগে আসানসোলে প্রচারে বেরিয়ে বিবেকানন্দের মূর্তিতে সায়নী ঘোষের মাল্যদানকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটে। তৃণমূল-বিজেপি কাজিয়ায় কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।  গেরুয়াশিবিরের কর্মীদের উপর পুলিস লাঠিচার্জ করে বলেও অভিযোগ। কিন্তু এই ক্ষোভের কারণটা কি? স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ ছিল, 'সায়নী হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন, তাই বিবেকানন্দের মূর্তিতে মালা দেওয়ার অধিকার তাঁর নেই।' তৃণমূল প্রার্থীর পাল্টা জবাব,  'বিবেকানন্দ কারোর সম্পত্তি নয়, তাতে যে কেউ মালা দিতে পারেন।' ফের কার্যত একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। 

.