ছোট্ট কিয়ারার এই নাচের ভিডিয়ো দেখলে কবীর সিং-এর রাগও গলে যাবে, মনে করছেন নেটিজেনরা

ছোটবেলার এমনই একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 22, 2020, 06:01 PM IST
ছোট্ট কিয়ারার এই নাচের ভিডিয়ো দেখলে কবীর সিং-এর রাগও গলে যাবে, মনে করছেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : পরনে ব্যালেরিনা ড্রেস, আর সেটা পরেই ভারতনাট্যম করে চলেছে ছোট্ট কিয়ারা। থুড়ি আলিয়া। সম্প্রতি নিজের ছোটবেলার এমনই একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী।

তবে কিয়ারা যে সময়কার ভিডিয়ো পোস্ট করেছেন, তখনও তিনি কিয়ার হননি। তাঁর নাম তখন আলিয়া ছিল। ভিডিয়োটি থেকে জানা যাচ্ছে, ১৯৯৬ সালে ১৮জুনের ভিডিয়ো এটি। কিয়ারার জন্ম ১৯৯২ সালের ৩১ জুলাই। অর্থাৎ এই ভিডিয়োটি যখন শ্যুট করা হয়েছে তখন কিয়ারা আডবাণীর বয়স বড়জোর ৪ বছর। ছোট্ট কিয়ারার নাচের ভিডিয়ো শ্যুট করতে দেখা গিয়েছে তাঁর মা-কে। ছোটবেলার স্মৃতিতে বিভোর কিয়ার নস্টালজিক হয়ে পড়েছেন। ক্যাপশানে লিখেছেন, ''মা ভেবেছিল আমি হয়ত ব্যালে ডান্সে যোগ দেব, কিন্তু আমি বলিউডে চলে এলাম।''

আরও পড়ুন-রুটি খারাপ বানানোয় বোনকে মারধর! ভিডিয়ো পোস্ট করে চরম বিতর্কে কার্তিক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, ভিডিয়োটি যেসময় শ্যুট করা সেসময় তাঁর নাম ছিল আলিয়া আডবাণী। তবে বলিউডে যোগ দেওয়ার আগে সলমনের পরামর্শে নাম বদলে কিয়ারা আডবাণী হন অভিনেত্রী। সলমনের কথায়, বলিউডে একজন আলিয়া রয়েছে, তাই তাঁকে প্রতিষ্ঠিত হতে হলে নাম বদলাতে হবে।

কিয়ারা আডবাণীর ছেলেবেলার এই ভিডিয়োটি বেশ মনজয় করেছে নেটিজেনদের। তাঁদের কথায়, ছোট্ট কিয়ারার এই নাচ দেখলে কবীর সিং-এর রাগও গলে যেতে পারে।

আরও পড়ুন-প্রয়াত মিঠুন চক্রবর্তীর বাবা, লকডাউনে বেঙ্গালুরুতে আটকে অভিনেতা