Kiara Advani | Ram Charan: রাম চরণকে কিয়ারা-র চিঠি! 'প্রিয়তম আমার...'

Game Changer: ২৭ মার্চ আরও এক বছর বয়স বাড়লো রাম চরণের। বিশেষ অনুষ্ঠানে, তাঁর ঘনিষ্ঠ বন্ধু কিয়ারা আদভানি তাঁকে এক বিশেষ ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর এবার তা নিয়েই তোলপাড় নেটপাড়া।

Updated By: Mar 27, 2024, 07:44 PM IST
Kiara Advani | Ram Charan: রাম চরণকে কিয়ারা-র চিঠি! 'প্রিয়তম আমার...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার, ২৭ মার্চ আরও এক বছর বয়স বাড়লো রাম চরণের। এই বিশেষ অনুষ্ঠানে, তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং 'গেম চেঞ্জার'-এর সহ-অভিনেতা কিয়ারা আদভানি তাঁকে এক বিশেষ ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই নিয়েই এবার সরগরম নেটপাড়া।

আরও পড়ুন: Pannalal Bhattacharya: কালীর গান গাইতে-গাইতে মা ভবতারিণীর দর্শন কি পেয়েছিলেন পান্নালাল?
তাঁদের সাম্প্রতিক প্রকাশিত গান 'জারাগান্ডি' থেকে একটি স্টিল শেয়ার করে কিয়ারা আদভানি লিখেছেন , 'শুভ জন্মদিন আমার প্রিয়তম আরসি। এখানে আমাদের মেগা বিস্ফোরণ.. উদযাপন শুরু হোক।' রাম চরণের জন্মদিনে , গেম চেঞ্জারের নির্মাতারা 'জারাগান্ডি' নামের প্রথম গান প্রকাশ করেছেন । দালের মেহেন্দির গাওয়া এই গানে রাম চরণ এবং কিয়ারা আদভানিকে একদম অন্যরকম লুকে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের। রঙিন পোশাকে সেজে তাঁদের প্রাণবন্ত ছন্দ এবং তাঁদের এনার্জি শ্রোতাদের মুগ্ধ করেছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

জন্মদিনের উদযাপনের পাশাপাশি, রাম চরণের ব্লকবাস্টার ফিল্ম 'মাগাধীরা' প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পেল। এসএস রাজামৌলি দ্বারা পরিচালিত, অ্যাকশন-প্যাকড থ্রিলারটি মূলত ২০০৯ সালে স্ক্রীনে হিট হয়েছিল, যা রাম চরণকে চলচ্চিত্র শিল্পের একজন শীর্ষস্থানীয় তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেছিল। এখন, ১৫ বছর পরে, 'মাগাধীরা'-র পুনঃপ্রকাশের সঙ্গে সঙ্গে, থিয়েটারগুলি গেম চেঞ্জার গান 'জারাগান্ডি'ও প্রদর্শন করছে। 

 

আরও পড়ুন: Kareena Kapoor Love Story: 'ওর চোখটা এত দয়ালু, প্রেমে না পড়ে উপায় ছিল না...'
যদিও ভক্তরা গেম চেঞ্জার-এর মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে , কিন্তু ছবিটি তার নিজস্ব সেট বিলম্বের সম্মুখীন হয়েছে। এই কারণেই এটির মুক্তির তারিখ সেপ্টেম্বর ২০২৪-এ নিয়ে যাওয়া হয়েছে৷ আশা করা যাচ্ছে এস শঙ্কর পরিচালিত এবং রাম চরণ এবং কিয়ারা আদভানি অভিনীত এই সিনেমা শীঘ্রই দর্শকরা দেখতে পাবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.