'শেরশাহ'র শুটিংয়ে রক্ত জল করেছেন Sidharth, প্রকাশ্যে বয়ফ্রেন্ডের প্রশংসা Kiara Advaniর

 সদ্য প্রকাশ্যে এসেছে 'শেরশাহ' ছবি তৈরির নেপথ্য দৃশ্য

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 4, 2021, 03:49 PM IST
'শেরশাহ'র শুটিংয়ে রক্ত জল করেছেন Sidharth, প্রকাশ্যে বয়ফ্রেন্ডের প্রশংসা Kiara Advaniর

নিজস্ব প্রতিবেদন: কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Vikram Batra) জীবনী নিয়ে তৈরি হয়েছে 'শেরাশাহ'। ছবি পরিচালনায় বিষ্ণু বর্ধন। ছবির ফার্স্ট লুক থেকে, টিজার, ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই তা চর্চায়। ছবির গানও বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকের।

আরও পড়ুন:Kishore Kumar birthday: 'অগর তুম না হোতে', বাবা Kishore Kumarর স্মরণে ছেলে Amit Kumarর গান

রিয়েল লাইফের প্রেম ফুটে উঠবে বড়পর্দায়,সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবানী (Kiara Advani) র রসায়ন দেখার অপেক্ষায় দর্শক, এই ছবিতে একে অপরের বিপরীতে কাজ করেছেন। সদ্য প্রকাশিত হওয়া 'শেরশাহ' ছবি তৈরির নেপথ্য দৃশ্যে সিদ্ধার্থের ভূয়সী প্রশংসা করেছেন তাঁর লেডি লভ কিয়ারা। তিনি বলেন সিদ্ধার্থ তাঁর একশ শতাংশ দিয়েছেন এই চরিত্রটির জন্য। রক্ত জল করে ফুটিয়ে তুলেছেন এই ক্যাপ্টেনের জীবন। বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠবে এই ছবিতে।  

 

প্রসঙ্গত কয়েকদিন আগে কিয়ারার জন্মদিনে সিদ্ধার্থের পোস্টে প্রকাশ্য়ে এসেছে সিদ্ধার্থ কিয়ারাকে ভালবেসে 'কি' বলে ডাকেন। সেখানেই সিদ্ধার্থ জানান 'শেরশাহ' ছবিতে কিয়ারার সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা দারুণ। আগামি ১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে ‘শেরশাহ’। অনুপ্রেরণার গল্প বলবে এই ছবি, আর তাতেই উদ্বুদ্ধ হবে এই প্রজন্মও, আশাবাদী শেরশাহ টিম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)