ফের প্রাক্তন জ্যাকলিনের কাছাকাছি আসছেন সলমন?

 আরও একবার জুটি বাঁধতে চলেছেন সলমন ও তাঁর প্রাক্তন প্রেমিকা জ্যাকলিন।  

Updated By: Sep 21, 2019, 08:24 PM IST
ফের প্রাক্তন জ্যাকলিনের কাছাকাছি আসছেন সলমন?

নিজস্ব প্রতিবেদন : আবারও কাছাকাছি আসছেন সলমন খান ও  জ্যাকলিন ফার্নান্ডেজ। কিক-এর পর আবারও স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সলমন-জ্যাকলিনকে। সৌজন্যে কিক টু। সূত্রের খবর, কিক-এরই সিক্যুয়েলে আরও একবার জুটি বাঁধতে চলেছেন সলমন ও তাঁর প্রাক্তন প্রেমিকা জ্যাকলিন।  

প্রায় ৫ বছর আগে ২০১৪ সালে অ্যাকশান থ্রিলার কিক-এ দর্শকদের মন জিতেছিল সলমন-জ্যাকলিন জুটি। এঁদের দুজনের কেমিস্ট্রিতে মজেছিলেন দর্শকরা। একদিকে সলমনের অ্যাকশান ও স্বভাবচিত ডায়লগ ডেলিভারি। অন্য দিকে জ্যাকলিনের মোহময়ী লুকস আর নাচের পারদর্শীতা। সঙ্গে পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশান সিনেমার ডিরেক্সন। টানটান উত্তেজনা, কমেডি আর থ্রিলারের কম্বিনেশন। সেই স্বাদই পরিচালক অটুট রাখতে চাইছেন সিনেমার সিক্যুয়েলে।

আরও পড়ুন-শাহরুখের 'সুপার স্টারডম'এ ভাটা পড়েছে? মুখ খুললেন করণ জোহর

কোনও সিনেমার সিক্যুয়েল বানানো সব সময়েই কঠিন। সেই কাজ আরও কঠিন হয়ে যায় যদি প্রথম পার্টটি কিকের মতো ব্লকবাস্টার হয়। আর সেই কারণেই বেশি ঝুঁকি নিতে নারাজ পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। কিকের ডেভিল সলমনই থাকছেন একই চরিত্রে। সূত্রের খবর, ডেভিলের চরিত্রের বেশ লেয়ার তুলে ধরা হবে সিক্যুয়েলে। আর সেখানেই থাকবে প্লটের একাধিক টুইস্ট। 

ইতিমধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজ অনেকটাই শেষ করে এনেছেন পরিচালক। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ২০২০ সালের শেষে পেক্ষাগৃহে আসবে কিক ২। প্রসঙ্গত, একসময় জ্যাকলিনের সলমনের প্রেম চর্চিত ছিল। শোনা যায়, সেসময় জ্যাকলিনকে একটা ফ্ল্যাটও উপহার দেন সলমন। পড়ে অবশ্য জ্যাকলিনের থেকে সরে আসেন সল্লু। 

.