Anant-Radhika Wedding: ঐশ্বর্যকেই আসল রানির তকমা দিলেন কিম কারদাশিয়ান! তারপর...

মার্কিন মুলুকে ফিরে যাওয়ার কয়েক ঘন্টা আগেই, শনিবার রাতে নবদম্পতির আশীর্বাদ অনুষ্ঠান থেকে কিম ভারতীয় তারকা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছিলেন। এবং সেখানে ক্যাপশনে লেখেন 'কুইন'। সেই ক্যাপশনকে কেন্দ্র করেই তোলপাড় মিডিয়া মহল।

Updated By: Jul 15, 2024, 03:33 PM IST
Anant-Radhika Wedding: ঐশ্বর্যকেই আসল রানির তকমা দিলেন কিম কারদাশিয়ান! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় আমেরিকান রিয়ালিটি শোয়ের টিভি তারকা দুই বোন কিম কারদাশিয়ান এবং কোল কারদাশিয়ান। আমেরিকা থেকে উড়ে এসেছিলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহের অনুষ্ঠানে যোগ দিতে। অনুষ্ঠানের শেষে রবিবার সকালেই তাঁরা মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হয়েছেন।

মার্কিন মুলুকে ফিরে যাওয়ার কয়েক ঘন্টা আগেই, শনিবার রাতে নবদম্পতির আশীর্বাদ অনুষ্ঠান থেকে কিম ভারতীয় তারকা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছিলেন। এবং সেখানে ক্যাপশনে লেখেন 'কুইন'। সেই ক্যাপশনকে কেন্দ্র করেই তোলপাড় মিডিয়া মহল। এছাড়াও কিম তাঁর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে আরেকটিও পোস্ট শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে নীতা আম্বানি তাদের দুই বোনকে সাদর অভ্যর্থনা করে নিয়ে যাচ্ছেন। 

আরও পড়ুন: John Cena on Shah Rukh Khan: শাহরুখ বদলে দিয়েছিলেন জন সিনার জীবন! হলিউডি স্টারের মুখে বাদশা বন্দনা...

অনুষ্ঠানের পরবর্তী দিন তাদের নিরাপত্তা কর্মী এবং প্রোডাকশন সহকারীদের নিয়ে ওঁরা হোটেল থেকে বেরিয়ে আসেন। দুজনেই পরেছিলেন একই রঙের পোশাক। প্রথমেই তারা দুটি সাদা বিলাসবহুল গাড়িতে করে কালিনা এলাকার মুম্বাই বিমানবন্দরে পৌঁছান। তাদের নিরাপত্তা কর্মীরা কিম এবং কোলকে বাইরে অপেক্ষারত ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের নজর এড়িয়েই বিমানবন্দরে প্রবেশ করান, মুহূর্তের জন্য দুজনেরই এক ঝলক ক্যামেরাবন্দি হয়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

শুক্রবার সকালে ওঁরা ভারতে এসেছিলেন, আম্বানিদের বিবাহ উত্‍সবে ওঁরা ছিলেন সবচেয়ে প্রভাবশালী আন্তর্জাতিক অতিথিদের মধ্যে একজন।

আরও পড়ুন: Anant Ambani-Radhika Merchant Reception: আম্বানির ছেলের রিসেপশনে টলিউড! এক ফ্রেমে রাইমা-শাশ্বত, যশ-নুসরত, রুক্মিণীও...

শনিবার, কিম ডিজাইনার তরুণ তাহিলানির একটি এমব্রয়ডারি করা শাড়ি পরেছিলেন এবং কোল মনীশ মালহোত্রার তৈরি একটি রানি গোলাপি লেহেঙ্গা চোলি বেছে নিয়েছিলেন গ্র্যান্ড বিবাহ উত্‍সবের জন্য।
শুক্রবারের বিয়ের জন্য অবশ্য তারা দুজনেই মনীশ মালহোত্রার পোশাককেই বেছে নিয়েছিলেন: সেখানে কিম একটি চকচকে লাল শাড়ি পরেছিলেন এবং কোল ভারী অলঙ্করণের একটি সোনার শাড়ি পরেছিলেন।

কিম আগেই জানিয়েছিলেন যে অনন্ত এবং রাধিকার বিয়ের উৎসব তাদের আমেরিকান রিয়েলিটি টিভি শো দ্য কারদাশিয়ানসে প্রদর্শিত হবে ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.