উষ্ণ চুম্বন, বলিউডের সেলেব জুটির এই ছবিই এখন ভাইরাল

সম্পর্ক নিয়ে খোলাখুলিই মন্তব্য করেন অভিনেতা 

Updated By: Jan 25, 2019, 12:33 PM IST
উষ্ণ চুম্বন, বলিউডের সেলেব জুটির এই ছবিই এখন ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : মনখোলা মানুষ তিনি। কোনও কিছুই গোপন করে রাখতে পারেন না। সব সময় সবকিছু খোলাখুলি বলে দেন। তাই এবারও জানিয়ে দিলেন, প্রেমে পড়েছেন তিনি। তবে যে মানুষটির সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন, তিনি যতক্ষণ না চাইবেন, এ বিষয়ে কোনও মন্তব্য করা হবে না। বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্কের বিষয়ে এবার এমনই মন্তব্য করলেন হর্ষবর্ধন রানে।

আরও পড়ুন : গোবিন্দার বাড়িতে বড় অঘটন, ভেঙে পড়লেন বলিউড অভিনেতা
সম্প্রতি মুক্তি পায় তাঁর সিনেমা 'পল্টন'। ইন্দো-চিন যুদ্ধ নিয়ে তৈরি এই সিনেমায় হর্ষবর্ধন রানে দর্শকদের মনে সেভাবে কাড়তে না পারলেও, কিমের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে।

আরও পড়ুন : 'ভারত'-ই তাঁর সব, দেশের জন্য নামটাই পাল্টে ফেললেন সলমন খান 
সম্প্রতি কিম শর্মার সঙ্গে হর্ষবর্ধনের চুম্বনের একটি ছবি ভাইরাল হয়ে যায়। যেখানে বলিউডের এই সেলেব জুটিকে সাদা পোশাকে দেখা যায়। যদিও ক্যামেরার সামনে মুখ করে নয়, উল্টো দিকে মুখ করেই একে অপরের মধ্যে ডুবে যান হর্ষবর্ধন-কিম। কিন্তু, সেলেব জুটির সেই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়।
দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিম শর্মার সঙ্গে হর্ষবর্ধন রানের সম্পর্ক নিয়ে বি টাউনে যতই জলঘোলা হোক না কেন, তাঁরা কবে বিয়ে করছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, রেস্তোরাঁ ব্যবসায়ী আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর ভারতে ফিরে আসেন 'মহব্বতে' অভিনেত্রী। আলি পাঞ্জানির বাড়ি, ব্যবসা সমস্ত কিছুকে বিদায় জানিয়ে কেনিয়া ছেড়ে তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন বলিউডে এক সময়ের দাপুটে অভিনেত্রী। শোনা যায়, আলি পাঞ্জানির সঙ্গে সম্পর্ক ছেদের পর মুম্বইতে মায়ের কাছেই থাকতে শুরু করেন কিম।

.