Corona-র মধ্যে মাস্ক ছাড়া কেন ঘুরছেন Kangana? প্রশ্নের মুখে অভিনেত্রী

কঙ্গনা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি 

Updated By: Mar 9, 2021, 06:37 PM IST
Corona-র মধ্যে মাস্ক ছাড়া কেন ঘুরছেন Kangana? প্রশ্নের মুখে অভিনেত্রী
কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন: ​কঙ্গনা রানাউত কেন মাস্ক পরেন না? কঙ্গনা কেন সব সময় মাস্ক ছাড়া রাস্তাঘাটে ঘুরে বেড়ান? এমন প্রশ্ন তুলে কটাক্ষ করেন টেলি অভিনেত্রী কিশ্বর মার্চেন্ট।

সোমবার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যেখানে মুম্বই (Mumbai) বিমানবন্দরে দেখা যায় অভিনেত্রীকে। মুম্বই বিমানবন্দরে কঙ্গনা যখন গাড়ি থেকে নামেন, সেই সময় অভিনেত্রীকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। ওই সময় কঙ্গনার মুখে কোনও মাস্ক দেখা যায়নি। করোনা (Corona) যখন গোটা মহারাষ্ট্র জুড়ে দাপট দেখাতে শুরু করেছে, সেই সময় অভিনেত্রী কেন মাস্ক ছাড়া ক্যামেরার সামনে হাজির হন, তা নিয়ে প্রশ্ন তোলেন কিশ্বর (Kishwer Merchantt)।

আরও পড়ুন : কেন্দ্রীয় মন্ত্রী Ramesh Pokhriyal এর মেয়ে Arushi আসছেন বলিউডে, দেখুন

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কঙ্গনা কেন মাস্ক পরেননি বলে কিশ্বরের প্রশ্নের প্রেক্ষিতে নেটিজেনদের তরফে একের পর এক মন্তব্য করা হয়। যার মধ্যে অন্যতম, মাস্ক না পরার জন্য কঙ্গনাকে কেন জরিমানা করা হয় না? কেউ আবার বলতে শুরু করেন, মাস্ক ছাড়া কেন ঘুরে বেডা়চ্ছেন কঙ্গনা? সবকিছু মিলিয়ে, কঙ্গনার মাস্কবিহীন ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে তার সমালোচনা শুরু করে দেন নেট জনতার একাংশ।

আরও পড়ুন : ​নিজেকে ঘরবন্দি করে ফেললেন Alia Bhatt, জোর জল্পনা

বর্তমানে 'থালাইভির' প্রমোশন এবং 'ধাকড়ের' শ্যুট নিয়ে ব্যস্ত কঙ্গনা রানাউত। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে তৈরি সিনেমা বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন মানুষ। অন্যদিকে থালাইভির পর ধাকড়ের শ্যুটিংয়ের জন্য নিজেকে পুরোপুরি বদলে ফেলেন কঙ্গনা রানাউত। যা নিয়ে নেট মাধ্যমে জোর কদমে চর্চা শুরু হয়ে যায়।