গ্রীষ্মেই আসছে নতুন সদস্য, অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম ছবি পোস্ট কোয়েলের

কোয়েল লিখেছেন,''দিন কাটছে লাথি, ঘুষি ও নড়াচড়ায়। নিজের মধ্যে নতুন জীবনের স্পন্দন শুনতে পাচ্ছি।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2020, 03:54 PM IST
গ্রীষ্মেই আসছে নতুন সদস্য, অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম ছবি পোস্ট কোয়েলের

নিজস্ব প্রতিবেদন : মা হতে চলেছেন, এই সুখবরটা নিজেই কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ইনস্টা প্রোফাইলে স্বামী নিশপাল সিংয়ের সঙ্গে ছবি দিয়ে কোয়েল লিখেছেন,''দিন কাটছে লাথি, ঘুষি ও নড়াচড়ায়। নিজের মধ্যে নতুন জীবনের স্পন্দন শুনতে পাচ্ছি।''

মাতৃত্বের খবর সামনে আনার পর নিজের প্রথম ছবি শেয়ার করছেন অন্তঃসত্ত্বা কোয়েল মল্লিক। যেখানে মেরুন রঙের লম্বা একটি পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যদিও এই ছবিতে কোয়েলের বেবি বাম্প যে খুব স্পষ্ট, তা অবশ্য এক্কেবারেই নয়। তবে এটা বোঝা যাচ্ছে খুব যত্ন করেই ঢিলেঢালা পোশাকে নিজের বেবি বাম্প ঢেকে রেখেছেন অভিনেত্রী। বুধবারই এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

আরও পড়ুন-নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় কেমন দেখাচ্ছে দেবকে? সামনে এল লুক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কোয়েল আগেই জানিয়েছেন,''রূপোলি উল বুনছে আমার জীবন। গরমেই ভূমিষ্ঠ হতে চলেছে আমাদের সন্তান।'' ২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল মল্লিক। তারপরও ছবিতে কাজ করে গিয়েছেন।

আরও পড়ুন-দেব নয়, আবিরের সঙ্গে 'সুইৎজারল্যান্ড' পাড়ি দিচ্ছেন রুক্মিণী

এদিকে কোয়েলের মা হওয়ার খবরে তাঁকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন মিমি থেকে শুভশ্রী টলি পাড়ার অনেকেই।

প্রসঙ্গত, খুব শীঘ্রই পরিচালক সৌকর্য ঘোষালের 'রক্তরহস্য' ছবিতে দেখা যাবে কোয়েলকে। খুব সম্ভবত এই গরমেই মুক্তি পাওয়ার কথা ছবিটির। যদিও ছবির শ্যুটিং অবশ্য কোয়েল বহু আগেই শেষ করে ফেলেছেন। 

.