Koffee With Karan 7 : 'আমার প্রাক্তন আরও অনেকেরই প্রাক্তন', সারার ইঙ্গিত কি কার্তিকের দিকে?

 রণবীর সিং এবং সারা আলি খানের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।    

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2022, 06:02 PM IST
Koffee With Karan 7 : 'আমার প্রাক্তন আরও অনেকেরই প্রাক্তন', সারার ইঙ্গিত কি কার্তিকের দিকে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বিতর্ক যতই থাক, করণ জোহরের (Karan Johar) 'কফি উইথ করণ' (Koffee With Karan 7) নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। আর 'কফি উইথ করণ'-এর মূল ইউএসপি-ই হল গসিপ। এমনই হাজারও গসিপ নিয়ে ফের একবার দর্শক দরবারে আসছে 'কফি উইথ করণ'-এর সিজন-৭। সম্প্রতি সামনে এসেছে শোয়ের ট্রেলার। যেখানে দেখা মিলেছে বহু জনপ্রিয় তারকার। যাঁদের মধ্যে রণবীর সিং (Ranveer Singh) এবং সারা আলি খান (Sara Ali Khan)-এর মন্তব্য নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।    

কিন্তু কী এমন বলেছেন সারা এবং রণবীর?

ট্রেলার হাসতে হাসতে নিজের 'সেক্স প্লেলিস্ট'-নিয়ে কথা বলতে দেখা গেল বলিউডের 'গাল্লি বয়' রণবীরকে। করণ যখন তাঁকে প্রশ্ন করেন? 'You Have a Sex Playlist'? তখন রণবীর বলেন, ''I have different Sex Playlist।'' আর সারাকে করণ প্রশ্ন করেন, কোনও একটা কারণ বলুন যেকারণে আপনার প্রাক্তনকে আপনি প্রাক্তন করে দিয়েছেন? উত্তরে সারা বলেন, ''কারণ ও আরও অনেকেরই প্রাক্তন।'' বলেই হেসে ফেলেন সারা। সইফ কন্যার এই মন্তব্যে অনেকের প্রশ্ন তাঁর এই ইঙ্গিত কি কার্তিক আরিয়ানের দিকে ছিল? শোনা যায় কার্তিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সারা। 

আরও পড়ুন-পড়ে গিয়ে গুরুতর চোট, এখন কেমন আছেন পরিচালক নন্দিতা রায়?

শুধু অবশ্য সারা আলি খান, রণবীর সিং নন, এই শোয়ে রণবীর সিং-এর সঙ্গে জুটি বেঁধে আসবেন আলিয়া ভাট। অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে আসবেন বরুণ ধাওয়ান। অনন্যা পাণ্ডে আসছেন বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে। এখানেই শেষ নয় বলিউড সুপারস্টার অক্ষয় কুমার জুটি বেঁধেছেন সামান্তা রুথ প্রভুর সঙ্গে। এছাড়াও থাকছেন শাহিদ কাপুর, কিয়ারা আডবাণী এবং জাহ্নবী কাপুররা। ট্রেলারে শোনা গেছে অক্ষয়ের বেফাঁস মন্তব্য, তিনি নাকি ফিলারস ব্যবহার করা পছন্দ করেন না। তারপরই বলেন, তিনি আসলে ফিল্টারস বলতে চেয়েছিলেন। আবার সামান্থা রুথ প্রভু এসে বিয়ে ভাঙার জন্য করণকেই দায়ি করে বসেন। অনন্যা পাণ্ডে বলেন, বলিউডে গুঞ্জন তাঁকে অভিনয়ে ঢোকানোর জন্য বাবা চাঙ্কি পাণ্ডে টাকা ঢেলেছেন। অথচ বাবা কোনও কিছুর জন্য টাকা দিতে পছন্দই করেন না।

'কফি উইথ করণ'-এ এবার বহু তারকাকে দেখা গেলেও দেখা যাবে না রণবীর কাপুরকে। তিনি এই শোয়ে আসার প্রস্তাব খারিজ করে দিয়েছেন। শোনা যায়, ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে চর্চা বিন্দুমাত্র পছন্দ নয় তাঁর। প্রসঙ্গত ৭-ই জুলাই থেকে এই শো শুধুমাত্র ডিজনি + হটস্টারে দেখা যাবে, এবার টিভিতে এই শো সম্প্রচারিত হবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.